যুবদল নেতা হাফেজ মোঃ সোহরাব হোসেন’র পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা- অনাকান্তির কন্ঠ

সেপাল নাথ, ছাগলনাইয়া প্রতিনিধি,
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৪২৬ বার পঠিত

আগামী শনিবার (১ আগষ্ট ২০২০) পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ছাগলনাইয়া উপজেলাবাসি সহ দেশ ও দেশের বাহিরে সকল মুসলিম উম্মাহ্ ও দলীয় নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানিয়েছেন ছাগলনাইয়া পৌরসভার ৬ নং ওয়ার্ড (বাঁশপাড়া) গ্রামের কৃতি সন্তান, চট্রগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা যুবদল নেতা হাফেজ মোঃ সোহরাব হোসেন।

যুবদল নেতা হাফেজ মোঃ সোহরাব হোসেন শুভেচ্ছা বার্তায় বলেন, একটি শান্তিপূর্ন ও সহনশীল সমাজ গঠনে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহ্ এর প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন। মহান আল্লাহ্ এর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রানপ্রিয় পুত্র হযরত ঈসমাইল (আঃ) কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহ্ এর প্রতি যে আনুগত্য ও শ্রদ্ধা প্রদর্শন করেছেন তা অতুলনীয় এবং সারা বিশ্ববাসির কাছে এই ত্যাগ চিরসমুজ্জল ও অনুকরণীয় হয়ে থাকবে।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আযহা মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। এই ঈদ মুসলিম জাতির জন্য ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো বেশি করে সুসংহত করবে বলে আমার বিশ্বাস। সবাইকে আবারো আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকলের সুস্বাস্থ্য কামনা করে ঈদের শুভেচ্ছাসহ মোবারকবাদ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর