রামুর কচ্ছপিয়াতে ধানক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫-অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৪৭৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নে ৮ নং ওয়ার্ডের বদু ও কমলা পাড়া এলাকায় মধ্য ধান ক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫ জন।এদেরকে নাইক্ষ্যংছড়িসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন জাফর আলম (৪৪),মমতাজ বেগম (৩৭),খালেদা বেগম (৩৫), অছিউর রহমান (৫৫) ও নূর নাহার বেগম (২৫)।অভিযোগে জানা গেছে, ইউনিয়নের মৌলভীর কাটার কমলা পাড়া নামক গ্রামে মৃত অাজিজুড়র রহমান ও তার ছোট ভাই অছিউর রহমানের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘ দিনের বিরোধ ছিল।

আজিজুর রহমান মারা যাওয়ায় অছিউর রহমান নানা বিষয় নিয়ে ভাইয়ের ওয়ারিশদের সাথে তর্কে জড়িয়ে পড়ত। ঘটনার দিন গতকাল শুক্রবার জুমার নামাজের সময় অছিউর রহমানের ওয়ারিশরা আজিজুর রহমানের রোপিত ধান ক্ষেত নষ্ট করে বাড়ি ফেরার পথে জেটাতো বোন খালেদারা কারণ জানতে চাইলে চাচাত ভাই আয়াছ উত্তেজিত হয়ে ঘটনার সূত্রপাত ঘটায়। এক পর্যায়ে সংঘর্ষ বাধে। জাফর আলম জানান, তারা মসজিদে জুমার নামাজ পড়ছিল তখন। সংঘর্ষের সময় আর্ত-চিৎকার শুনে মুসল্লিদের সাথে নিয়ে ঘটনাস্থলে আসে। এ ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে আয়াছকে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।
গর্জনিয়া পুলিশ ফাড়ির আইসি আনিসুর রহমান জানান,তাকে আটক করা হয়নি । ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য তাকে আনা হয়েছে। তবে এ সংবাদ লেখা কল পর্যন্ত কোন পক্ষ আভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর