সুন্দরগঞ্জে নোংরা রাজনৈতিক ভিলেক্স পলিটিক্সের শিকার স্কুল ছাত্র- অনাকান্তির কন্ঠ

সাইফুল ইসলাম, গাইবান্ধা সুন্দরগঞ্জ প্রতিনিধ,
  • আপডেট টাইম : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩৯ বার পঠিত

গাইবান্ধা জেলায় নোংরা রাজনৈতিক ভিলেক্স পলিটিক্সের শিকার পরিক্ষার্থী এক স্কুল ছাত্র।
গত মঙ্গলবার বিকালে সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের উত্তর রাজিবপুর তালের ভিটা গ্রামের নয়া নিয়ার পুত্র নাজমুল কৌশলে একটি ডিজে প্রোগ্রামের আয়োজন করেন।
সেই প্রোগ্রামের লিফলেট বিতরণ করার জন্য ঐ মৌজার সুনামধন্য পরিবারের চৌধুরী মোঃ ছাদ্দাকতুল বারীর পরিক্ষার্থী পুত্র চৌধুরী মোঃ সাব্বির কে কৌশলে ডেকে নিয়ে, লিফলেটের ভিতর বাবা টেবলেট দিয়ে, কয়েক মিনিটের মধ্যে রাব দিয়ে হাতেনাতে ধরিয়ে দেয় ।
এমন নোংরা রাজনৈতিকের ভিলেক্স পলিটিক্সের শিকার হয় সাব্বির।
এমন ধরনের নেক্কার জনক ঘটনা ঘটার ফলে স্থানীয় জনমনে ব্যাপক খোভ দেখা দিয়েছে।
ধোপাডাঙ্গা ইউনিয়নবাসীর দাবি যে পরিবারে একজন সদস্যও ধুমপান করেন না, সেই পরিবারের সন্তানকে মাদকে ফাঁসিয়ে দিয়েছে তাদের পরিবারের সুনাম খুন্য করার জন্য, কয়েক বার সাজা প্রাপ্ত আসামী নাজমুল নোংরা রাজনৈতিকের খেলা খেলেছে।
একটি সুত্রে জানা যায়, চৌধুরী মোঃ ছাদ্দাকতুল বারীর ছোট ভাই, ধোপাডাঙ্গা ইউনিয়নবাসীর উন্নয়নের কান্ডারী হয়ে, আই এইচ সেবা সংস্থার মাধ্যমে ব্যাপক উন্নয়ন মূল্য কাজ করায়, বর্তমানে চৌধুরী মোঃ সাফিউল বারী লিয়াকত আগামী ইউপি পরিষদ নির্বাচনে প্রার্থী হিসাবে ঘোষণা দেয়ার ফলে, তাদের কে বিভিন্ন ভাবে হেও করার জন্য, একটি চক্র উঠে পরে লেগেছে।
সাব্বিরের পরিবার সুত্রে জানা যায় বর্তমানে সাব্বির জেল হাজতে রয়েছে ।
এ বিষয়ে সাব্বিরের পিতা চৌধুরী মোঃ ছাদ্দাকতুল বারীর সঙ্গে কথা হলে, তিনি জানান, রাজনৈতিক ময়দানে রাজনৈতিক মোকাবিলা হবে কিন্তু নোংরা রাজনৈতিকের ভিলেক্স পলিটিক্সের শিকার হবে কেনো স্কুল পড়ুয়া ছাত্র।
এমন নোংরা রাজনৈতিক তাঁরা শেখে নাই, তাঁরা রাজনৈতিক কৌশল রাজনৈতিক দিয়ে মোকাবেলা করা শিখেছে।
তা আগামী ইউপি পরিষদ নির্বাচনে দেখিয়ে দিবে ধোপাডাঙ্গার জনগণ এমনটাই জানিয়েছেন তিনি

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর