বর্তমান সরকার এর উন্নয়নের ধারাবাহিকতা ৫ নং মহামায়া ইউনিয়ন পরিষদ- অনাকান্তির কন্ঠ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ফেনী
  • আপডেট টাইম : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩১৫ বার পঠিত

ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলা ৫ নং মহামায়া ইউনিয়নের সকলের প্রিয় চেয়ারম্যান ও ইউপি আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ গরীবশাহ্ হোসেন বাদশা চৌধুরী।

রবিবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় ইউনিয়নে ঘুরে ধর্ম বর্ণ নির্বিশেষে উপস্থিত সর্ব শ্রেণীর সাক্ষাতকারে এই কথা উঠে আসে। অত্র ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে মোঃ গরীবশাহ্ হোসেন বাদশা চৌধুরী ৪ বছর পার করেছে, এই ৪ বছরের জনগনের আশা কতটুকু সেবা দিয়ে পূরণ করতে পেরেছেন এমন প্রশ্ন করলে তিনি বলেন, বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, তাই উন্নয়নের ধারাবাহিকতা সারা দেশের মতো ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলা ৫ নং মহামায়া ইউনিয়নে ব্যাপক উন্নয়নমুখী কাজ হয়েছে এবং হচ্ছে। মহামায়া ইউনিয়নের সকল ওয়ার্ডে ৯০% উন্নয়নকাজ হয়ে গেছে, বাকী ১০% কাজ ইনশাআল্লাহ বাকী সময়ের মধ্যে হয়ে যাবে বলে আশা করেন। তিনি আরো বলেন, অত্র ইউনিয়নের প্রতিবন্ধী, বয়স্ক, বিধবা সহ সরকারি বিভিন্ন ভাতার কাজ সন্তোষজনক বেশী হয়েছে। মসজিদ, কবরস্থান সহ ছোট বড় সব রাস্তা হয়ে গেছে। স্কুল, কলেজ মাদ্রাসা সহ সব প্রতিষ্ঠানের উন্নয়নকাজ হয়েছে।

তিনি আরো জানান, আমার ইউনিয়ন পরিষদে এসে কেউ সেবা না নিয়ে যায়নি। বৈশ্বিক করোনা কালীন সময় মহামায়া ইউনিয়নে খাদ্য সংকটে কেউ কষ্ট করে নাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর সাবেক প্রোটকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, ফেনী-২ আসনের সংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি ও ফেনী- ১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার এমপি মহোদয়ের আন্তরিক সহযোগিতায় করোনা পরিস্থিতিতে ইউনিয়ন বাসিকে সুরক্ষা দিতে সক্ষম হয়েছি বলে জানান চেয়ারম্যান মোঃ গরীবশাহ্ হোসেন বাদশা চৌধুরী।

চেয়ারম্যান মোঃ গরীবশাহ্ হোসেন বাদশা চৌধুরী আরো জানান, মহামায়া ইউনিয়নের জনগনের জানমাল নিরাপদ রাখতে সর্বাক্ষণিক প্রস্তুত। মাদকের বিরুদ্ধে আমার যুদ্ধ অঘোষিত। শতভাগ বিদ্যুৎ রয়েছে মহামায়া ইউনিয়নে। ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে আ’লীগের রাজনীতি করে আসছি। আমি ইউনিয়ন বাসির দোয়া কামনা করছি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর