আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলেই দেশ ও জনগণের উন্নয়ন হয়- পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক- অনাকান্তির কন্ঠ

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৬ বার পঠিত

‘বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার মানেই উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতীক ও উন্নয়নের প্রতীক। একমাত্র আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলেই দেশ ও জনগণের উন্নয়ন হয়’।
বৃহস্পতিবার (২৪শে সেপ্টেম্বর) বাংলাদেশ সরকারের পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এক সরকারী সফরে ময়মনসিংহের নান্দাইল উপজেলার নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন শেষে উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই পানি সম্পদ বিভাগে ব্যাপক উন্নয়ন হয়েছে। আর তারই ধারাবাহিকতায় নদী ভাঙ্গন কবলিত এলাকার উন্নয়নে অগ্রাধিকার ভিত্তিক প্রকল্প গ্রহন করা হয়েছে।
নান্দাইল উপজেলার মধ্য দিয়ে অতিবাহিত নরসুন্দা নদীর পাড় (পৌরসদর এলাকা) ও চর বেতাগৈর ইউনিয়নের বহ্মপুত্র নদীর দুই পাড়ে মাটি ভরাট ও পাকা স্লাব বসিয়ে বাধ দেওয়া সহ ওয়াক ওয়ের জন্য যথাযথ প্রকল্পের ব্যাবস্থা করা হবে’।
বন্যা কবলিত ও নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন শেষে সংক্ষপ্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাছান মাহমুদ জুয়েল, ময়মনসিংহ জেলা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শাহজাহান সিরাজী প্রমুখ।
পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক নান্দাইলে পৌছিলে আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা দিয়ে তাকে স্বাগত জানান। এসময় নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভুইয়া সহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, জনপ্রতিনিধিগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবির সাধারন জনগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর