মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাতায়ন হাউজিং অফিসে চুরি

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫০৩ বার পঠিত

সিরাজদিখানে বাতায়ন হাউজিং অফিসে চুরি
(মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাতায়ন হাউজিং কোম্পানির অফিসে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার ১২ ফেব্রুয়ারী গভীর রাতে বাতায়ন হাউজিং অফিসের লোহার গেটের আংটা ভেঙ্গে অফিসে থাকা ২০টি আরএফএল প্লাষ্টিকের চেয়ার, বিভিন্ন এলাকার মৌজা ম্যাপ, নগদ ৭হাজার টাকা, ১টি গ্যাস সিলিন্ডারসহ গ্যাসের চুলা, ২টি অফিসিয়াল চেয়রসহ প্রায় ৮০হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।
জানা যায়, সিরাজদিখানের উপজেলার কেয়াইন ইউনিয়নে বাতায়ন হাউজিং কোম্পানিটি অবস্থিত। এটি প্রাইম অ্যাসেট গ্রুপের একটি প্রতিষ্ঠান । এই এলাকায় দির্ঘ ৫বছর যাবত বাতায়ন হাউজিং ব্যাবসা পরিচলানা করে আসলেও এর আগে কখনো এমন চুরির ঘটনা ঘটেনি। হাউজিং অফিসে চুরি সংঘটিত হওয়ায় আশেপাশের বাসিন্দারা আতংকে রয়েছে।

এবিষয়ে বাতায়নের প্রকল্প পরিচালক মোঃ কাউসার ভূইয়া বলেন, প্রাইম অ্যাসেট গ্রুপের একটি শাখা প্রকল্প বাতায়ন এখানে দির্ঘ ৩বছর ধরে এই অফিসটি দেয়া হয়েছে। প্রতিদিন সকাল সাড়ে ৭টায় অফিস খোলা হয় আর সন্ধ্যা ৬টায় অফিস বন্ধ করা হয়। প্রতিদিনের মত ১২ ফেব্রুয়ারী সন্ধ্যায় অফিস তালা দিয়ে আমি রাড়িতে যাই। সকাল পৌনে ৮টার দিকে আমি এসে দেখি অফিসের গেট ভাঙ্গা অফিসে ঢুকে দেখি অফিসের চেয়ার, দালিল পত্র, মৌজা ম্যাপ, নগদটাকা, গ্যাসের চুলা, পনির মটরসহ প্রায় ৮০হাজার টাকা মালামাল লুট করে নিয়ে গেছে। আমরা এবিষয়ে থানায় একটি লিখত অভিযোগ করেছি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালার উদ্দিন বলেন, আভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইন গত ব্যাবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর