নেত্রকোণায় করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ-অনাকান্তির কন্ঠ

আল-আমিন,নেত্রকোণা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৪৬৮ বার পঠিত

নেত্রকোণায় করোনা ভাইরাস সংক্রম ও পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় পৌর শহরের ৫শত দোকান কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার তুলে দেন বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি, প্রতিমন্ত্রী, সমাজ কল্যাণ মন্ত্রণালয়।

“প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন বাংলাদেশের মানুষ কেউ না খেয়ে থাকবেনা। এবারও ৩৬ লক্ষ পরিবারকে ত্রাণ সহায়তা করা হচ্ছে। এছাড়াও প্রতিটি ইউনিয়নে তালিকা তৈরী করে নগদ টাকা প্রদান করা হচ্ছে।” ২৪ এপ্রিল (শনিবার) সকাল সাড়ে ১১টায় নেত্রকোণা শহরস্থ সাতপাই আধুনিক স্টেডিয়াম মাঠে খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। এসময় প্রত্যেকের মাঝে ৭ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ডাল, ১ কেজি আলু দেয়া হয়।

এসময় দোকান কর্মচারীদের উদ্যেশ্যে তিনি আরও বলেন- রবিবার থেকে সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠা খোলে দেয়া হচ্ছে। এতে করে অনেকটা চাপ কমে যাবে। তবে সরকারি নির্দেশ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দোকান খোলা যাবে। এরপর বন্ধ রাখতে হবে। নির্দেশনা অমান্যকারীদের বিরোদ্ধে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী আইনগত ব্যবস্থা নিবেন। এছাড়াও সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পড়ে চলাচল করার জন্য আহ্বান জানান প্রতিমন্ত্রী।

ত্রাণ সহায়তাকালে উপস্থিত ছিলেন, কাজী মোঃ আব্দুর রহমান, জেলা প্রশাসক, নেত্রকোণা, আকবর আলী মুন্সী, পুলিশ সুপার,নেত্রকোণা, মোঃ সেলিম মিয়া, সিভিল সার্জন নেত্রকোণা, জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক, গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ স্বেচ্ছাসেবীবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ,চেম্বার ও কমার্সের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর