বিশিষ্ট সমাজসেবক পাপ্পু চৌধুরী’র জন্মদিন উপলক্ষে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ-অনাকান্তির কন্ঠ

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৫২৩ বার পঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম’র ছোট ভাই ফেনীর পূর্বাঞ্চলের বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, এনসিসি ব্যাংক’র সিনিয়র ব্যবস্থাপক জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু’র ৫৭ তম জন্মদিন উদযাপিত হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় ৬ টায় ছাগলনাইয়া আ’লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে জালাল আহমেদ চৌধুরী পাপ্পু’র শুভ জন্মদিন উপলক্ষে পৌর শহরে গরীব, হতদরিদ্র, রিক্সা চালক, ভ্যান চালক ও পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ১৪ ই এপ্রিল ১৯৬৪ সালের এই দিনে জালাল উদ্দিন আহমেদ পাপ্পু চৌধুরী ফেনীর পরশুরাম উপজেলা গুথুমা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেন। ছাত্রজীবন থেকেই তিনি নিজ এলাকা সহ ফেনীর প্রত্যন্ত অঞ্চলে সমাজ সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রেখেছেন।

ইফতার সামগ্রী বিতরণ করার পর ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসায় জনম্মদিন উপলক্ষে এক বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, জেলা যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ নুরের নবী, উপজেলা সেচ্ছাসেবকলীগ’র সভাপতি ফরিদ উদ্দিন পাটোয়ারী, যুবলীগের যুগ্ন সম্পাদক ইকবাল হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল হক মিয়া, ছাগলনাইয়া সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক সাইদুল হাসান আরিপ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা ইমাম হোসেন, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রিয়াজ উদ্দিন রাজ সহ ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম বাপ্পি ও আবদুল আহাদ সহ শতাধিক নেতাকর্মি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর