সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন-অনাকান্তির কন্ঠ

এস ডি স্বপন, বিশেষ প্রতিনিধি,
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৩৮৮ বার পঠিত

স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তার কক্ষ থেকে সরকারি নথি চুরির চেষ্টা এবং মোবাইলে ছবি ধারনের অভিযোগ এনে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক ‘সাংবাদিক রোজিনা ইসলামকে’ আটকে রেখে হেনস্থা, নির্যাতন, গ্রেফতার ও মামলার ঘটনায় নেত্রকোণায় সাংবাদিক সমাজ নিন্দা, ক্ষোভ ও ঘৃনায় প্রতিবাদ জানিয়েছে।

১৮ মে (মঙ্গলবার) সকাল সাড়ে ১১ টায় জেলা প্রেসক্লাবের সামনে নেত্রকোণা সাংবাদিক সমাজের ব্যানারে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচি থেকে প্রতিবাদ জানিয়ে রোজিনা ইসলামের বিরোদ্ধে ‘মিথ্যা’ ‘মামলা’ ‘প্রত্যাহার’ নিঃশর্ত মুক্তি, হেনস্থা ও নির্যাতনে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. মোখলেছুর রহমান, সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরী,জৈষ্ঠ সাংবাদিক শ্যামলেন্দু পাল, সাংবাদিক দেলোয়ার খান, সাংবাদিক ভজন দাস, কামাল হোসাইন, সঞ্জয় সরকার, পল্লব চক্রবর্তীসহ অন্যান্যরা।

এসময় নাটকীয় অভিযোগ এনে মন্ত্রণালয়ের কক্ষে রোজিনাকে ৫ ঘন্টারও অধিক সময় আটকে রেখে তারা পেশাগত দায়িত্ব পালনে বাধা ও নির্যাতন করে সরকারি কর্মকর্তারা ফৌজদারি অপরাধ করেছেন! অবিলম্বে রোজিনা ইসলামের মুক্তি দাবি করে ঘটনায় জড়িত সরকারি কর্মকর্তাদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান জেলার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর