ছাগলনাইয়ায় ক্যান্সার আক্রান্ত নিজামকে মানবিক সাহায্যের আবেদন||অনাকান্তির কণ্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩০৭ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ ফেনীর ছাগলনাইয়ায় বাঁচার আকুতি জানিয়েছেন ক্যান্সার আক্রান্ত নূর হোসেন নিজাম (২৫)।
ছাগলনাইয়া উপজেলার পূর্ব পাঠানগড় গ্রামের মুন্সী হামিদ আলী বাড়ির নুরুল আমিনের বড় ছেলে নিজামের ডান হাতে টিউমার ধরা পড়ে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা করার পর জানা যায় তার শরীরে ক্যান্সারে বাসা বেধেছে। তিনবার অপারেশনের পর তার ডান হাত কেটে ফেলা হয়েছে। বর্তমানে সে মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তাকে ৪ বার কেমোথেরাপি দেওয়া হয়েছে। আরো ৫/৬ দেওয়ার পর রেডিওথেরাপি দিতে হবে।

চিকিৎসক জানিয়েছেন তার চিকিৎসার জন্য আরও ৭-৮ লক্ষ টাকার প্রয়োজন। গত ২ মাস আগে পরিবারের একমাত্র উপার্জনক্ষম তার পিতা নুরুল আমিন এর উপর গাছ পড়ে তার দুটি পা ভেঙে যায়। বর্তমানে পঙ্গু অবস্থায় বাড়িতে মানবেতর জীবনযাপন করছে।একদিকে ছেলে নিজামের চিকিৎসার খরচ অন্যদিকে নিজেই পঙ্গু হয়ে ঘরে বসে আছে। পরিবারের ৬ জন সদস্যের ভরণপোষণ নিয়ে দিশেহারা অবস্থায় আছে নিজামের পরিবার। এমতাবস্থায় নিজামের ব্যয়বহুল চিকিৎসা করানো তাদের পক্ষে কোন মতেই সম্ভব হচ্ছে না। আর্থিক সমস্যার কারণে মাঝপথে তার চিকিৎসা বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কায় শঙ্কিত আছে।

আসুন আমরা সবাই মিলে এই দিশেহারা পিতার দিশার আলো হই। নিজামের জীবন যাতে অকালে চলে না যায় , সে যেন আবার আমাদের মাঝে ফিরে আসে ।তাকে আর্থিক সাহায্যের মাধ্যমে বাঁচতে সহায়তা করি। যার যতটুকু ক্ষমতা তা নিয়ে যেন তার পাশে দাঁড়াই। আমরা সবাই যেন মানবিকতার পরিচয় দিয়ে তার জীবন বাঁচাতে সাহায্য করি।

সহযোগিতার ঠিকানাঃ
বিকাশ- ০১৭৪৯-১৫৯৮৮৪
নগদ-০১৮৫৭-২৫৩৬৭৮
সঞ্চয়ী হিসাব নং ৩০৫
কৃষি ব্যাংক ,ছাগলনাইয়াশাখা, ফেনী।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর