1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মধুপুরে মোটর সাইকেল ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ২ রাণীশংকৈলে প্রতিবন্ধী স্কুলে বিশেষ অনুষ্ঠান সদর উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ ভাইস, চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী মোঃ ফারুক হোসাইন (মাষ্টার) অবশেষে সাংস্কৃতিক কর্মীদের প্রাণের দাবি রাণীশংকৈলে মুক্ত মঞ্চের উদ্বোধন রাণীশংকৈলে সড়কে প্রাণ গেল বৃদ্ধার রাজারহাট উপজেলায় হায়ার এন্ড ট্রেইন প্রোগ্রাম- এর উদ্বোধন অনুষ্ঠিত সরকার বিরোধি আন্দোলনে চরম ব্যার্থ কমিটি বানিজ্যে মগ্ন শিরিনে ডুবছে বরিশাল বিএনপি সরকার বিরোধি আন্দোলনে চরম ব্যার্থ কমিটি বানিজ্যে মগ্ন শিরিনে ডুবছে বরিশাল বিএনপি। নান্দাইলে নিরীহ ব্যাক্তির দোকানপাটে প্রতিপক্ষের হামলা ॥ লক্ষাধিক টাকা ছিনতাই ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন চাঁদপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলামের বিদায় সম্বর্ধনা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৪৮১ বার পঠিত

তন্ময় দেবনাথ

বাঘা উপজেলা প্রতিনিধি

অফিসার্স ইনচার্জ নজরুল ইসলামের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান আজ বাঘা উপজেলা প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে ডা. আব্দুল লতিফের সভাপতিত্বে বিকেল ৫ টায় অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। ১৫ আগষ্ট ২০১৯ইং বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করে চলতি বছরের ৪ আগষ্ট পযন্ত কর্মরত থাকবেন তিনি। গত ২ বছর যাবৎ অত্যন্ত দক্ষতা ও সততার সাথে তিনি অত্র এলাকার জন সাধারনের সেবা দিয়েছেন এবং সর্ব সাধারনরে আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে ওসিকে অশ্রুসিক্ত নয়নে বিদায় জানানো হয়। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন প্রেসক্লাবের সাধারন সম্পাদাক নুরুজ্জামান।

এ সময় বিদায়ী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমার সারাজীবনের কর্মজীবনে বাঘা উপজেলার জনগণ তথা অত্র এলাকার সাংবাদিক ভাইদের কথা মনে থাকবে। তারা আমাকে সকল প্রকার তথ্য আন্তরিকতার সহিত সর্বরাহ করে আমার পেশাগত দায়িত্ব পালনে ব্যাপক ভাবে সহযোগিতা করেছেন। এ সময় প্রশাসনের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন থানা তদন্ত অফিসার মোয়াজ্জেম হোসেন এবং সহকারি তদন্ত অফিসার মোকাররম হোসেন। উপস্থিত অফিসারদ্বয় বলেন, গত ২ বছর স্যারের সহযোগিতার কথা আমরা কখনো ভুলবোনা, তিনি আমাদের অভিভাবক ছিলেন, তিনি শারিরিক ভাবে আমাদের মাঝে না থাকলেও তিনি আমাদের মনের মাঝে স্মরনীয় হয়ে থাকবেন, তাঁর পেশাগত দক্ষতা আমাদের চলার পাথেয় হিসেবে আমরা মেনে চলবো । সবশেষে তাঁর শারিরিক সুস্থ্যতা ও কর্মজীবনের সাফল্য কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
All rights reserved © 2019
Design by Raytahost