তানোরে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার 

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৮ বার পঠিত

 

বাপ্পি  তানোর  রাজশাহী প্রতিনিধিঃ             রাজশাহীর তানোরে মনিরুল ইসলাম নামের এক ব্যাক্তির লাশ ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে তানোর থানা পুলিশ। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে,উপজেলা কামারগাঁ ইউনিয়নের পারিশো দূর্গাপুর সাধুর মোড়ে একটি ধান ক্ষেতে। এখন পর্যন্ত কোন রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে প্রাথমিক ভাবে নিহতের লাশ শনাক্ত করেছে পুলিশ। তবে স্থানীয়রা ধারণা করছেন ওই যুবক মনিরুল ইসলামকে অন্য কোথাও হত্যা করে তার লাশ লাশ ধানক্ষেতের নালায় ফেলে রাখা হয়েছে।

 

নিহত মনিরুল ইসলাম উপজেলার কামারগাঁ ইউপির পারিশো গ্রামের মৃত শুকুর উদ্দিন মোল্লার ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, তানোর-চৌবাড়িয়া সড়কের দূর্গাপুর নামক স্থানে ধানক্ষেতের নালার ভেতরে স্থানীয়রা ওই যুবকের মরাদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরাদেহ শনাক্ত করে। তবে পুলিশ ও স্থানীয়দের ধারণা, বুধবার দিবাগত রাতে কেউ তাকে হত্যা করে ধানক্ষেতের নালায় লাশ ফেলে রেখে গেছে।

 

এ ব্যাপারে তানোর থানার ওসি রাকিবুল হাসান বলেন, লাশের নাম পরিচয় পাওয়া গেছে। মনে হয় নিহত মনিরুলকে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্নও রয়েছে। তদন্ত করলে আসল ঘটনা উদঘাটন হবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর