চাঁপাইনবাবগঞ্জে হঠাৎ উৎপাত বেড়েছে মোটরসাইকেলে ছাগল চুরির ঘটনা। 

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭০ বার পঠিত

 

 

 

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জে হঠাৎ উৎপাত বেড়েছে মোটরসাইকেলে ছাগল চুরির ঘটনা। ফলে উদ্বিগ্ন ছাগল লালন পালনকারি খামারিসহ সাধারন মানুষ।

প্রায় এক সপ্তাহ ধরে জেলার বিভিন্নস্থান থেকে সামাজিক মাধ্যম ফেসবুক এমন কি সরাসরি অভিযোগ পাওয়া গেলেও কাওকে ধরতে পারনি ভূক্তভোগী এমনকি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ভোলাহাট উপজেলার চরম ধরমপুর এলাকার ছাগল মালিক একরামুল হক জানান,গত সপ্তাহে তাঁর বাড়ীর উঠানে একটি ছাগল বাঁধা ছিল। ছাগলটির দাম আনুমানিক ১০/১২ হাজার টাকা হত। হঠাৎ করেই ছাগলটি নিখোঁজ হয়ে যায়। তাঁর ধারনা মোটরসাইকে পাটি এসে ছাগলটি চুরি করে নিয়ে গেছে।

এদিকে শিবগঞ্জ উপজেলার রানিহাটি এলাকার রুবেল নামে এক ভূক্তভোগী জানান,গেল সোমবার সন্ধ্যায় তাঁদের একটি ছাগল চুরি করে নিয়ে যায় মোটরসাইকেল চোর দলের সদস্যরা। এক্ষেত্রে দুজন থাকছে এক মোটরসাইকেলে। দ্রুত ছাগল চুরি করে মোটরসাইকেলে নিয়ে পালিয়ে যায়।

বুধবার মোটরসাইকেলযোগে ছাগল চুরি করে পালানোর সময় চাঁপাইনবাবগঞ্জের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতুর উপর থেকে দুজনকে গ্রেপ্তার করেছে বিজিবি। বুধবার বিকেলে বিজিবি চেকপোস্ট এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ নতুনপাড়ার অরশেক আলীর ছেলে মো. বকুল হোসেন (৩২) ও রামকৃষ্টপুরের সারবান আলীর ছেলে মো. নয়ন (২৬)। বুধবার সন্ধ্যায় বিজিবি তাদের চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় সোপার্দ করেছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মো. মাহফুজুল হক চৌধুরী জানান, মোটরসাইকেলযোগে কৌশলে একটি ছাগল চুরি করে নিয়ে যাচ্ছিলেন দুজনে। এ সময় চেকপোস্টে বিজিবির জিজ্ঞাসাবাদে ছাগলের বিষয়ে সদুত্তোর দিতে না পারায় তাঁদের গ্রেপ্তার করে বিজিবি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছাগল চুরির কথা স্বীকার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছে ছাগল মালিক।

 

 

ফেরদৌস সিহানুক শান্ত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০১৭৫৮৩৫৪২৭১

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর