অনলাইন পোর্টাল বাংলার জনপদের প্রকাশকের জন্মদিন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৮ বার পঠিত

বাংলাদেশ আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য ও পাঠক প্রিয় অনলাইন বাংলার জনপদের প্রকাশক ডা: আনিকা ফারিহা জামান অর্ণা’র জন্মদিন আজ। ৫ই সেপ্টেম্বর ১৯৯৪ সালে রাজশাহী মেডিকেল হাসপাতালে জন্মগ্রহন করেন তিনি।

 

ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা তিনি জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের পৌত্রী ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের কন্যা।

 

তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন। ২০১৩ সালে প্রথম তিনি রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম ও ২০১৬ সালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি হন। এর পর থেকে রাজনীতে পিছে ফিরে তাকাতে হয়নি থাকে।

 

তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য হয়ে আছেন। ডা: আনিকা ফারিহা জামান অর্ণা ব্যক্তিগত জীবনে সততা ও পরিচ্ছন্ন রাজনীতির কান্ডারী।

 

এছাড়া হাজারো নেতাকর্মীর ভালবাসা ও দোয়ায় সুস্থ রাজনীতির প্রতিচ্ছবি ‍এই তরুণ প্রজন্মের নেত্রী। তিনি বঙ্গবন্ধুর ‍আদর্শকে ধারণ করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‍উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

 

এছাড়াও তরুণ প্রজন্মের এই নেত্রী সামাজিক ও বিভিন্ন সাংস্কৃতিক ও উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর