এনএসআই কর্মকর্তা ইউসুফ হোসেনের আকস্মিক মৃত্যুতে নিজাম উদ্দিন হাজারী এমপির ১০ লক্ষ টাকা অনুদান।। অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০৯ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধি ঃ জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর ফেনীর উপ-পরিচালক ডিএম ইউসুফ হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০:৪৫ মিনিটের সময় ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে মারা যান তিনি।জানা গেছে সকালে তিনি হেঁটে হাসপাতালে গিয়ে ভর্তি হন। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ দুই মেয়ে রেখে যান।
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের ওয়ার্ড মাস্টার হাছান মাহমুদ মামূন জানান, সকাল ৯টা ৪৫ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত অবস্থায় এনএসআই এর উপ-পরিচালক হাসপাতালে ভর্তি হন এবং ১০:৪৫ এর সময় তিনি মারা যান।
নিহতের মেয়ে আবিদা তাসকিন ঐশী জানান, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার বেনাদনা গ্রামে তাদের পৈত্রিক বাড়ি। তবে রাজধানীতে জানাজা শেষে তাকে মোহাম্মদপুরস্থ কবরস্থানে দাফন এর পারিবারিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
এদিকে এনএসআই কর্মকর্তার আকস্মিক মৃত্যুরখবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে ছুটে যান ফেনী ২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি। এবং কাফন দাফনের জন্য ১০ লাখ টাকার অনুদান দিয়েছেন। এছাড়া জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী সহ জেলার বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতারা তাকে শেষবারের মতো দেখতে ছুটে যান হাসপাতালে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর