চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে অগ্নিদগ্ধ হয়ে এক যুবকের রহস্যজনক মৃত্যু 

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬১ বার পঠিত

 

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে অগ্নিদগ্ধ হয়ে মাহবুবর রহমান বাবু (৩৮) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার হাউসপুর গ্রামের মৃত মতিউর রহমান মাষ্টারের ছেলে ।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের চাচা আজিজুর রহমান জানান,গত শুকবার আনুমানিক রাত ১২টার দিকে ফুটানীবাজারের নিজস্ব দোকানের সামনে শরীরে পেট্রোল ঢেলে আগুন জালিয়ে আত্মহত্যার চেষ্টা করে মাহবুবর রহমান বাবু। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা দ্রত উদ্ধার করে প্রথমে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাঁর অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানেও অবস্থা খারাপ হওয়ায় শনিবার উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার সকালে মারা যান। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এবিষয়ে জানতে চাইলে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান,বাজারে খোলা পেট্রোল রাখা,বিক্রয় নিষিদ্ধ করা আছে। তার পরেও কিভাবে পেট্রোল সংগ্রহ করল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ছাড়া থানায় এখনও কেও অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

 

ফেরদৌস সিহানুক শান্ত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০১৭৫৮৩৫৪২৭১

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর