চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১০ বার পঠিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। ২১ সেপ্টেম্বর মঙ্গল বেলা ১২ দিকে উপজেলা চত্বরে কৃষি দপ্তরের সামনে উপজেলা নির্বাহী অফিসার সমর কুমার পাল এর সভাপতিত্বে উপজেলার ৬’শ ৩০ জন কৃষকের মাঝে প্রণোদনা হিসেবে বীজ ও সার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মুহাঃ নুজরুল ইসলাম,জেলা প্রশিক্ষণ অফিসার,( অঃ দাঃ কৃষি অফিসার ভোলাহাট) ডা.বিমল কুমার প্রামাণিক, উপজেলা ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার নুরুজ্জামান, উপসহকারী কৃষি অফিসার সৈয়দ সাগর আলীসহ অন্যান্য উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ।

এ সময় বক্তব্যে উপজেলা কৃষি কর্মকর্তা জানান,খরিপ -২/২০২১ -২২ মৌসুমে গ্রীম্মকালীন পেঁয়াজ, উচ্চ ফলনশীল পাট বীজ, মাশকালাই ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার চারটি ইউনিয়নে ৬’ শ ৩০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার দেয়া হচ্ছে।এসব বীজ প্রধানমন্ত্রীর উপহার যেন যথাযথভাবে কাজে লাগানো হয় বলে কৃষকদের নির্দেশ দেওয়া হয়।

 

 

ফেরদৌস সিহানুক শান্ত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০১৭৫৮৩৫৪২৭১

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর