বিপুল পরিমাণ চোলাই মদ সহ আটক ১

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১৯ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

 

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন কয়ের ডারা কাচা বাজারস্থ মোঃ ইছারুল, পিতা মৃঃ নাসিরউদ্দিন এর বাড়ির সামনে পাকা রাস্তা সংলগ্ন এলাকায় অপারেশন পরিচালনা করে ৫২০ বোতল/ ২০০.২ লিটার চোলাইমদ, ১ টি মোবাইল, ১ টি সীমকার্ড, ১ টি মেমোরিকার্ড, ১ টি ইজিবাইক এবং ১ জন আসামীকে আটক করা হয়েছে। আটককৃত আসামী হলেন মোঃ রেজাউল করিম রেজা (৩৫), পিতা-মৃতঃ মাহবুব আলী (মাহান), গ্রাম- উত্তর নওদাপাড়া (ওয়ার্ড নং-১৭), থানা-শাহমখদুম, জেলা-রাজশাহী।

 

ঘটনার বিবরণ অনুযায়ী, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, মাদক ব্যবসায়ী একটি ইজিবাইক চালিয়ে বস্তাভর্তি চোলাইমদসহ রাজশাহী মহানগরীর সিটি বাইপাস হতে কয়েরডারা বাজারের দিকে যাচ্ছিলো। উক্ত সংবাদ পেয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করে ঘটনাস্থলে গতকাল ২০ সেপ্টেম্বর ৯.০০ ঘটিকা হতে চেকপোষ্ট বসানো হয়। চেকপোষ্ট পরিচালনাকালে রাত ৯.১৫ মিনিটে একই স্থানে পাকা রাস্তার উপর ১ টি লাল রংয়ের ব্যাটারী চালিত ইজিবাইক আসতে দেখলে তাকে থামানোর সংকেত দেওয়া হয়। সংকেত দেওয়া মাত্রই তিনি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে সেখান থেকে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই চালকসহ ইজিবাইকটি আটক করা হয়।

 

আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ২৪(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর