রাজশাহীতে চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৩৫৬ বার পঠিত

মোঃ রাজন ইসলাম :

 

‘হৃদয়ে বাংলাদেশ’কে ধারণ করে ১ অক্টোবর ২২ বছর পূর্ণ করে ২৩ বছরে পা রেখেছে চ্যানেল আই। চ্যানেল আই এর ২৩তম বর্ষে পদার্পণ উপলক্ষে শুক্রবার বিকেলে নগর ভবনে রাজশাহী সিটি কর্পোরেশনের আয়োজনে কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে কেক কেটে চ্যানেল আই এর জন্মদিন উদযাপন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এবং বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

 

কেক কাটার পূর্বে চ্যানেল আইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, চ্যানেল আই দেশের জনপ্রিয় ও ব্যতিক্রমধর্মী একটি চ্যানেল। বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে ২২ বছর ধরে কাজ যাচ্ছে চ্যানেল আই এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে আশা করি। মুক্তিযুদ্ধের চেতনা ছড়িতে দিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে চ্যানেল আই।

 

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, চ্যানেল আই‘র রাজশাহীর স্টাফ রিপোর্টার আবু সালে মোঃ ফাত্তাহ, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজ, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোঃ নাঈম রহমান নিবিড়, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোঃ রোকনুজ্জামান, রাজশাহী সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু, ইভেন্ট ম্যানেজমেন্ট ও ট্যুারিজম শাখার ম্যানেজার ফরহাদ হোসেন আদনা প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর