ইউপি নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ৩৯ জন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৩৬৭ বার পঠিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

২য় দফার ইউপি নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ৮ টি ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৩৯ জন মনোনয়ন প্রত্যাশীর নামের তালিকা শুক্রবার রাতে উপজেলা কমিটির নিকট জমা হয়েছে ।

 

এর মধ্যে গোমস্তাপুরে জামাল উদ্দিন মন্ডল, আবুল কালাম আজাদ মিঠু ও নাজমুল হক, চৌডালায়- আনসারুল হক ও গোলাম কিবরিয়া হাবিব , বোয়ালিয়ায় -জিল্লুর রহমান লালু, ইউনুস আলী, শহিদুল ইসলাম, সামিউল আলম, আলিনগরে- তরিকুল ইসলাম, মুনসুর রকিব, মসিউর রহমান, ইলিয়াস হোসেন,সাদিকুল ইসলাম ও নজরুল ইসলাম , বাঙ্গাবাড়ীতে- সাদেরুল ইসলাম, আজাহার আলী মন্ডল, আমিজুল ইসলাম সুমন, দেলোয়ার হোসেন বুলবুল, আব্দুল মান্নান সান্টু, একরামুল হক ও সাদেকুল ইসলাম সবুজ, রহনপুরে – শাহ আল শফি আনসারী, শহিদুজ্জামান আনসারী, তফিজুল ইসলাম, ওবায়দুর রহমান ও আবুল কালাম, রাধানগরে-মামুনুর রশিদ, আব্দুল মোমেন, মুকুল চৌধুরী,ওবায়দুর রহমান বাবু ও কবির উদ্দিন, পার্বতীপুরে ইমরান আলী সরদার, লিয়াকত আলী খান, এসএম মোজাহারুল হক, নজরুল ইসলাম, জিবন আহম্মেদ, আতাউর রহমান ও নুরুল আমিন মনোনয়ন প্রত্যাশী রয়েছেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস বিষয়টি স্থানীয় সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

 

  1. তিনি এ প্রসঙ্গে সাংবাদিকদের জানান, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক প্রত্যেক ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ইচ্ছুক নেতা-কর্মীদের তালিকা প্রস্তুত করে জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটিতে প্রেরনের নির্দেশনা রয়েছে। এরই অংশ হিসেবে শুক্রবার বিকেলে প্রত্যেক ইউনিয়ন কমিটি বর্ধিত সভা করে ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তালিকা আমাদের নিকট হস্তান্তর করেছে। যা শনিবার জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটির নিকট পাঠানো হবে। সেখান থেকেই দলীয় প্রার্থী নির্ধারিত হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর