চাঁপাইনবাবগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে মাদকবিরোধী প্রীতি ফুটবল ও ভলিবল খেলা অনুষ্ঠিত 

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৬২ বার পঠিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

যুবসমাজরা ঝুঁকে পড়ছে মাদকসহ বিভিন্ন অপকর্মের দিকে। এ সব নেশায় হারিয়ে যাচ্ছে অনেক সম্ভাবনাময় সোনালী জীবন, এমন পরিস্থিতিতে যুব সমাজকে মরণ নেশা থেকে ফেরাতে এবং “ মুজিব বর্ষের অঙ্গীকার, মাদক করবো পরিহার” এ স্লোগানকে সামনে রেখে প্রীতি ফুটবল ও ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদকবিরোধী প্রীতি ফুটবল ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মাদকবিরোধী প্রীতি ভলিবল ম্যাচ-২০২১ এর আয়োজন করা হয়।

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় আজ শনিবার বিকেল ৩টায় জেলা শহরের ডা. আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে প্রীতি ম্যাচ দু’টির উদ্বোধন করেন পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম পিপিএম বার। প্রীতি ম্যাচ দু’টি শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ বিজয়ী ও বিজীত দলের হাতে পুরস্কার তুলে দেন।

 

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ ওরাঁও, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আনিছুর রহমান খান, জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার চন্দন কর, চেম্বারের পরিচালক শহীদুল ইসলাম শহীদ প্রমূখ। প্রীতি ফুটবল ম্যাচে চাঁপাইনবাবগঞ্জ সদর ৩-১ গোলে শিবগঞ্জ উপজেলাকে ফুটবল দলকে হারিয়ে চাম্পিয়ন হয়।

 

খেলায় বিজয়ী দলের পক্ষে মাহফুজ,আহাদ ও ওমর একটি করে এবং বিজীত দলের সাকিব ১টি গোল করে। অপরদিকে প্রীতি ভলিবল ম্যাচে গোমস্তাপুর উপজেলা দল ৭২-৫২ পয়েন্টে শিবগঞ্জ ভলিবল দলকে হারিয়ে চাম্পিয়ন হয়।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর