মানবিকতার এক উজ্জ্বল নক্ষত্র শ্রীনগর সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হাজী মোখলেসুর রহমান

শেখ আছলাম শ্রীনগর প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৪৮৯ বার পঠিত

মানবিকতার এক উজ্জ্বল নক্ষত্র শ্রীনগর সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হাজী মোখলেসুর রহমান


মানুষের আছে মনুষ্যত্ব। এই মনুষ্যত্ববোধই মানুষকে নানা সৎগুনাবলী অর্জন করতে উৎসাহিত করে। মানুষের সৎগুনাবলীর মধ্যে অন্যতম একটি গুন হলো মানব সেবা। কিন্তু মানবসেবার মতো মহৎ গুন অর্জন করা সহজ নয়।আর্থিক সামর্থ ও ক্ষমতা থাকা সত্ত্বেও অনেক মানুষ মানব সেবায় নিজেকে নিয়োজিত করতে আগ্রহী হয় না। কেবল মাত্র নিজে ভোগ বিলাসী জীবন যাপনে ব্যস্ত থাকেন।
ভোগে নয় ত্যাগেই প্রকৃত সুখ এ কথার মর্ম তারা বুঝতে পারেনা। সমাজের গুটি কয়েক লোক রয়েছেন যারা নিজের কথা চিন্তা না করে তারা এলাকার সকল শ্রেনী পেশার মানুষের কথা বেশি ভাবেন। তেমনি একজন ব্যক্তিত্ব শ্রীনগর সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হাজী মোখলেসুর রহমান।

তিনি শ্রীনগর সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি , এবং বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডের সাথে জড়িত থেকে সুবিধা বঞ্চিতদের মাঝে দিয়ে যাচ্ছেন মানব সেবা। তিনি শ্রীনগর উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন।

বর্তমান চেয়ারম্যান হাজী মোখলেসুর রহমান সম্পর্কে ইউনিয়ন বাসী প্রতিবেদককে বলেন এই চেয়ারম্যান’র আমলে আমাদের ইউনিয়নে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। এখনো হচ্ছে। তাছাড়া মহামারি করোনা কালীন সময়ে হাজী মোখলেসুর রহমান ইউনিয়নের সকল অসহায় গরীব মানুষদের যে সাহায্য সহোযোগিতা করেছেন তা আজ পর্যন্ত কেউ করেনি।

গনতন্ত্রের মানুষ কন্যা,ডিজিটাল বাংলার রুপকার,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা,

তিনি মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর।
অল্প সময়ে যিনি সমাজ সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন তিনি শ্রীনগর সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হাজী মোখলেসুর রহমান।

যিনি এলাকার ছোট বড় সকলের প্রিয় মানুষ। অসহায় গরীব মানুষের আস্থা ভাজন ব্যক্তি।

এলাকাবাসী আরো জানান, মানুষের বিপদে, সুখে, দুখে মোখলেস চেয়ারম্যান
সবার আগে এগিয়ে যান।

এবিষয়ে শ্রীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোখলেসুর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন আমি সর্বদা মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই। আগামী নির্বাচনে জনগন যদি আমাকে তাদের ভোটের মাধ্যমে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে আমি কথা দিচ্ছি ইউনিয়নের অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর