চাঁপাইনবাবগঞ্জকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চান মোখলেসুর রহমান

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৪৫ বার পঠিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

আগামী ২ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে আওয়ামীলীগের টিকিটের জোর দাবীদার মোখলেসুর রহমান। তিনি নৌকা প্রতীক পেয়ে নির্বাচনে জয়ী হলে চাঁপাইনবাবগঞ্জ কে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চান।

জেলার বিশিষ্ট ব্যবসায়ী মোখলেসুর রহমান জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও পৌর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি।

মহামারী করোনার দুইধাপে তিনি প্রায় চল্লিশ হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন। এছাড়া ঈদ-পূজা সহ অন্যান্য ধর্মীয় ও জাতীয় দিবসে তিনি অসহায়-গরিব মানুষের পাশে থেকে জেলা জুড়েই বেশ আলোচিত হয়েছেন।

তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার লক্ষে জনগণের সুখে-দুঃখে পাশে থেকে উন্নয়ন করে যাবেন।

 

পৌরসভাকে মাদক ও ইভটিজিং মুক্ত, পরিকল্পিত ড্রেন নির্মাণ, মশা নিধনের ব্যবস্থা, রাস্তা-ঘাট ও সড়ক বাতি নির্মাণ, ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়ন, খেলাধুলার জন্য স্টেডিয়াম নির্মাণ, জলাবদ্ধতায় স্থায়ী সমাধান, সুপেয় পানির ব্যবস্থা করবেন তিনি।

 

এছাড়াও শিক্ষার মান উন্নয়নে পৌরসভার অভ্যন্তরে স্কুল, কলেজ, মাদ্‌রাসার উন্নয়ন ও মান-সম্মত শিক্ষাদান নিশ্চিত করতে তার উদ্যোগ থাকবে এবং পৌরসভার সার্বিক উন্নয়নের করবেন বলে তিনি জানান।

 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আগামীতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে চাঁপাইনবাবগঞ্জকে মডেল হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ্‌।

 

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী- সপ্তম ধাপে পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ৯ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ১১ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর এবং ভোটগ্রহণ ২ নভেম্বর।

 

 

ফেরদৌস সিহানুক শান্ত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০১৭৫৮৩৫৪২৭১

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর