রাধানগরকে একটি আধুনিক ও শান্তিপূর্ণ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগ্রহী আব্দুর রউফ ভূঁইয়া।।অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৪২৩ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধি ঃ ছাগলনাইয়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং রাধানগর ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক ও শান্তিপূর্ণ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগ্রহী চেয়ারম্যান পদপ্রার্থী রাধানগর ইউনিয়নের কৃতি সন্তান ও এলাকার মানুষের প্রিয় মুখ আব্দুর রউফ ভূঁইয়া।

তিনি ৮নং রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক।এছাড়াও হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার সিনিয়র সহ-সভাপতি, নাসির গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক পরিচালনা কমিটির সভাপতি ও নাসির গ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। পাশাপাশি একজন সফল ব্যবসায়ী হিসেবে ও প্রতিষ্ঠিত। আবেদিন আল আয়াত এগ্রো ফার্মা, অন্নি জেন্টস ও ওপেন ব্রাদার্স নামক তিন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী।রাধানগর ইউনিয়নের ঐতিহ্যবাহী নাছির গ্রামের হাজী আলী আশ্রাফ ভূঁইয়া বাড়ির মৃতঃ জয়নাল আবদীন ভূঁইয়ার সুযোগ্য সন্তান আব্দুর রউফ ভূঁইয়া। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকান্ডের সাথেও জড়িত আছেন।

ফেনী -০১ আসনের মাননীয় সংসদ সদস্য শিরীন আখতার এমপির একজন বিশ্বস্ত প্রতিনিধি চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রউফ ভূঁইয়া। তিনি এমপি শিরীন আখতারের সহযোগিতায় এলাকার মসজিদ-মাদ্রাসা, মন্দির, ব্রিজ-কালভার্ট ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাস্তা ঘাটে, কবরস্থানে, মসজিদ-মাদ্রাসায় ও স্কুলে সোলার লাইট স্থাপন, সরকারি টিউবওয়েল প্রদানের মাধ্যমে উন্নয়নমূলক কার্যক্রম সম্পাদন করেছেন।এলাকার দরিদ্র ও অসহায় মানুষকে শ্রম দিয়ে অর্থ দিয়ে সবসময় সাহায্য সহযোগিতা করেন। ফেনী -০২ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি এবং ছাগলনাইয়া উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলেরও একজন আস্তাভাজন বিশ্বস্ত সমাজসেবক তিনি। তাদের সহযোগিতার মাধ্যমেও এলাকার ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। আর তাই তিনি জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয় এর হাত থেকে নৌকার প্রতীকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে এলাকার উন্নয়নমূলক কাজের ধারা অব্যাহত রাখতে পারবে বলে আশাবাদী।

ইউনিয়ন বাসীর অনেকের সাথে কথা বলে জানা যায়, আব্দুর রউফ ভূঁইয়া একজন সৎ ,যোগ্য, পরোপকারী ও দায়িত্বশীল সমাজসেবক ।এলাকার মানুষের বিপদে-আপদে সবসময় সাহায্য সহযোগিতা করেন। করোনাকালীন সময়েও বিভিন্ন ধরনের ত্রানের ব্যবস্থা করে দিয়ে এলাকার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। এমন সৎ, ন্যায় পরায়ন ব্যক্তি কে এলাকার চেয়ারম্যান হিসেবে দেখতে চায় বলেও জানান জনসাধারণ।

এ বিষয়ে আব্দুর রউফ ভূঁইয়া বলেন, ৮ নং রাধানগর ইউনিয়ন কে আমি একটি শান্তিপূর্ণ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই যার কারণে চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। দীর্ঘদিন ধরে শিরীন আখতার এমপি মহোদয়ের সহযোগিতায় যেভাবে এলাকার উন্নয়ন করে আসছি জনগণের সমর্থন পেলে আগামীতেও ঠিক সেইভাবে অবশিষ্ট উন্নয়নমূলক কাজ গুলো সম্পন্ন করে রাধানগর ইউনিয়ন কে একটি উন্নত রোল মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে চাই এবং এলাকাকে সন্ত্রাস-মাদকমুক্ত এলাকা হিসেবে প্রতিষ্ঠা করতে চাই। সর্বোপরি এলাকার সকলের দোয়া ও সমর্থন চাই।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর