পাটাভোগ ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করতে চান মোঃহাছেন শেখ খোকন

শেখ আছলাম,শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২২৪ বার পঠিত

পাটাভোগ ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করতে চান মোঃহাছেন শেখ খোকন

 

মানব সেবা পরম ধর্ম এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করেন তারাই প্রকৃত মানুষ। একজন মানুষ প্রকৃত জনসেবার মধ্য দিয়েই আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারেন। সেই সব মহামানব গনই মানুষের মাঝে চিরস্মরণীয় হয়ে বেঁচে থাকেন। তেমনি একজন পরোপকারী ন্যায়পরায়ন, সময়ের শ্রেষ্ঠ সাহসী সন্তান, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী মোঃহাছেন শেখ খোকন।

মুন্সীগঞ্জ জেলা শ্রমিক লীগ সহ-সভাপতি মোঃহাছেন শেখ খোকন এলাকার বিভিন্ন মসজিদ, মাদ্রাসার উন্নয়ন মূলক কর্মকাণ্ডের সাথে জড়িত আছেন।

এলাকায় সুবিচার প্রতিষ্ঠা করে পুরো ইউনিয়ন বাসীর নিকট হয়েছেন তাদের চোখের মনি। সন্ত্রাস, দূর্নীতি, মাদকের বিরুদ্ধে মো. হাসান আলী শেখ খোকন একটি বলিষ্ঠ কন্ঠস্বর। যিনি হাটি হাটি পাঁ পাঁ করে নিজেকে এলাকায় একজন সমাজ সেবক হিসেবে প্রতিষ্ঠিত হতে সক্ষম হয়েছেন। যিনি ইউনিয়ন বাসির ছোট বড় সকলের প্রিয় মুখ। গরীব দুঃখী সহ সমাজের অসহায় দরিদ্র মানুষের সর্বদা সহায়ক তিনি।

এ বিষয় মোঃহাছেন শেখ খোকন নিকট জানতে চাইলে তিনি বলেন আমি সর্বদা মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই। তবে এবারের নির্বাচনে জনগন যদি আমাকে তাদের ভোটের মাধ্যমে চেয়ারম্যান হিসাবে নির্বচিত করেন তাহলে আমি কথা দিচ্ছি ইউনিয়ন বাসির পাশে থেকে তাদের সেবা করে যাবো।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর