প্রগতি লাইফকে জীবন বীমার প্রিমিয়াম বাবদ প্রায় ২.৫ কোটি টাকার চেক প্রদান করেন রাবি

সুমন হোসেন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৩৫৬ বার পঠিত

মো. সুমন হোসেন রাজশাহীঃ

প্রগতি লাইফকে জীবন বীমার প্রিমিয়াম বাবদ প্রায়”২.৫ কোটি” (আড়াই কোটি) টাকার চেক প্রদান করলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়।

আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের বীমা ইউনিটে আনুষ্ঠানিকভাবে জীবন বীমার চেক গ্রহণ করেন প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এর কর্মকর্তাগণ।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকদের সঞ্চয় এবং আর্থিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এর সাথে এক চুক্তি স্বাক্ষরিত হয়। এ চুক্তির ফলে রা.বি”র প্রত্যেক শিক্ষক তাদের সঞ্চয়ের লক্ষ্যে প্রিমিয়াম বাবদ টাকা প্রগতি লাইফকে প্রদান করে। মেয়াদের মধ্যে গ্রাহকের মৃত্যুতে বীমাংকের টাকা নমিনীকে প্রদান করবে প্রগতি কতৃপক্ষ। এবং মেয়াদ শেষে গ্রাহকেরা তাদের জমাকৃত টাকা বোনাস সহ ফেরত পাবে।

মোট চারটি চেকের মাধ্যমে “২ কোটি ২৭ লক্ষ ৫৩ হাজার ৯০০ শত”টাকার চেক প্রদান করে রাজশাহী বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ ।

এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পক্ষে চেক হস্তান্তর করেন, ডেপুটি রেজিস্ট্রার মোজাফ্ফর হোসেন, সেকশন অফিসার শাহীনুর রহমান।

প্রগতির পক্ষে চেক গ্রহন করেন কোম্পানির এসডিজিএম ও কৃষ্ণচূড়া প্রকল্প পরিচালক কার্তিক পান্ডে , ইউনিট ম্যানেজার হাবিবা ইয়াসমিন রুপা এবং অফিসারবৃন্দ।

এসময় প্রকল্প পরিচালক কার্তিক পান্ডে বলেন, বীমা খাতে প্রগতি লাইফ অন্যদের চেয়ে ব্যাতিক্রমি সেবার ধারা শুরু থেকে অব্যাহত রেখেছে। দীর্ঘদিন রা.বি কে আমরা জীবন বীমার সুবিধা দিয়ে আসছি। নিয়মিত মৃত্যুদাবী, স্বাস্থ্যদাবী পরিশোধ প্রগতি অব্যাহত রেখেছে। এছাড়াও তিনি মাননীয় প্রধানমন্ত্রীর বীমা নিয়ে নিত্য নতুন পরিকল্পনারও প্রশংসা করেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর