ছাগলনাইয়ায় সাংবাদিক নির্যাতন ও অপহরণের দায়ে ২ জন আসামি গ্রেফতার।।অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৭৩৫ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধি ঃ ফেনীর ছাগলনাইয়ায় সাহসী কন্ঠ ৭১ ডটকম নামীয় অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক মোঃ আব্দুল হালিমকে নির্যাতন ও অপহরণের দায়ে মোঃ মেজবাহ উদ্দিন (৪৯)ও শীশ উদ্দিন পাটোয়ারী শিশির (২৩)নামক ২ জন আসামিকে গ্রেপ্তার করেন ছাগলনাইয়া থানা পুলিশ।

ফেনী জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বিপিএম, পিপিএম এর বিশেষ নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার, ছাগলনাইয়া সার্কেল সোহেল পারভেজ এর তত্ত্বাবধানে, ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মোঃ রফিক আহমেদের নেতৃত্বে ১১/১০/২১ ইং তারিখ রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে উল্লেখিত আসামিদ্বয়কে গ্রেফতার করেন পুলিশ।
১ নং আসামি মোঃ মেজবাহ উদ্দিন ফেনী জেলার পরশুরাম উপজেলার দক্ষিণ বেড়াবাড়িয়া গ্রামের মোঃ বজলুর রহমানের ছেলে। বর্তমানে ছাগলনাইয়ার পূর্ব বাঁশপাড়া রাহা মঞ্জিলে বসবাস করেন এবং ২ নং আসামী শীশ উদ্দিন পাটোয়ারী শিশির ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ সতর গ্রামের বেলায়েত আলী পাটোয়ারী বাড়ির রফিকুল ইসলাম পাটোয়ারীর ছেলে।

উল্লেখ্য যে, সাংবাদিক মোঃ আব্দুল হালিম আসন্ন পৌর নির্বাচনের মেয়র পদপ্রার্থী । তিনি পশ্চিম ছাগলনাইয়ার ৫ নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক উল্যাহর ছেলে।গত ১০/১০/২১ ইং তারিখ বিকাল আনুমানিক ৩:২০ মিনিটের সময় নমিনেশন পত্র জমা দেওয়ার উদ্দেশ্যে সিএনজি যোগে ছাগলনাইয়া নির্বাচন অফিসের ভিতরে যাওয়ার সময় উপজেলা পরিষদ ভবনের সামনে রাস্তার উপর উল্লেখিত আসামীগণ , এজহার নামীয় অপর আসামি এবং অজ্ঞাতনামা আসামি সহ বিশেষ উদ্দেশ্য সাধনে অতর্কিত ভাবে তার ওপর হামলা চালায়। যার ফলে সাংবাদিক আব্দুল হালিম রক্তাক্তভাবে জখম হয় । অজ্ঞাতনামা ব্যক্তিদের মধ্যে একজন লোক সাংবাদিক আব্দুল হালিমের নমিনেশন পত্র ও আনুষঙ্গিক কাগজপত্রাদি ছিনিয়ে নেয় এবং সাংবাদিককে একটি সিএনজি গাড়িতে করে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে তার চোখ বন্ধ করে আনুমানিক সন্ধ্যা ৬:৩০ মিনিটের সময় তাঁর বাড়ির সামনে নামিয়ে দিয়ে চলে যায়। ছাগলনাইয়া থানা পুলিশ সাংবাদিক মোঃ আব্দুল হালিম কে উদ্ধার পূর্বক ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর