জনগণের শাসক নয় সেবক হয়ে কাজ করতে চাই: চেয়ারম্যান পদপ্রার্থী আবু সামা মিষ্টার

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২৫৯ বার পঠিত

সোহেল রানাঃবাগমারা প্রতিনিধি:

চলতি মাসেই তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করার কথা। এই নিয়ে সারা দেশের মতো ৯নং শ্তভডাঙ্গা ইউনিয়ন নবীন ও প্রবীণ সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছেন নিজেদের প্রচার প্রচারণা। সম্ভাব্য প্রার্থীদের সমর্থকেরা বিভিন্ন সামাজিক মাধ্যমে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এছাড়া ইউনিয়ন এর বিভিন্ন হাট, বাজার ও গুরুত্বপূর্ণ স্থান পোস্টার, ব্যানার ও ফেস্টুন দিয়ে ছেয়ে গেছে দেয়াল। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে রাজনৈতিক অঙ্গণ। সর্বত্রই চলছে আলোচনা, বইছে নির্বাচনী হাওয়া।

বাঘমারা উপজেলার ৯নং শ্তভডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী প্রত্যাশী হিসেবে আলোচনার কেন্দ্রবিন্দুতে বাগমারা উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক , ও শ্তভডাঙ্গা ইউনিয়ন বি এম পি দলের সাধারন সম্পাদক মোঃ আবু সামা মিষ্টার।

স্বতন্ত্র প্রার্থী হওয়ার প্রত্যাশী মোঃ আবু সামা মিষ্টার বলেন, আমি দীর্ঘ দিন ধরে বি এম পির রাজনীতি করি, ছাত্রদল থেকে আমার রাজনীতির হাতে খড়ি এবং আমার পুরো পরিবার বি এম পি দল করে। আমি এই নির্বাচনী এলাকায় মানুষের সুখে-দুঃখে আছি। তিনি বলেন, এই ইউনিয়নে যতজন প্রার্থী হবেন তাদের মধ্য থেকে আমি সর্বজন গ্রহণযোগ্য।

তিনি আরও বলেন, আমি জিয়ার আর্দশে আদর্শিত হয়ে বি এম পি দল করি। দেশ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ এ কাজ করে যেতে চাই। তার সাথে সাম্প্রতিক এক স্বাক্ষাৎকারে এসব কথা জানান,তিনি দীর্ঘদিন থেকে অত্র এলাকায় বিভিন্ন কাজে সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।

তিনি মনে করেন, রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে কিন্তুু উন্নয়নের ক্ষেত্রে আমার মূল উদ্দেশ্য জনগনের সেবা করা। এমন লক্ষকে সামনে রেখেই নির্বাচনীয় প্রচারনা চালাচ্ছে এই চেয়ারম্যান প্রার্থী মোঃ আবু সামা মিষ্টার।

৯নং শ্তভডাঙ্গা ইউনিয়নে মোঃ আবু সামা মিষ্টার কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এখানকার উঠতি ভোটাররা। স্থানীয় তরুণ প্রজন্মের নেতা-কর্মীদের সাথে আলাপের মাধ্যমে এমন তথ্য পাওয়া গেছে। তিনি নির্বাচিত হলে জনগণ তাকে সব সময় কাছে পাবে এমন প্রত্যাশা। স্থানীয় লোকজন সৎ ও শিক্ষিত এমন একজন জনবান্ধব নেতাকেই ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

এবিষয় জানতে চাইলে মোঃ আবু সামা মিষ্টার বলেন, আমি জিয়ার আর্দশে আদর্শিত হয়ে বি এম পি দল করি। আর বি এম পিদলের কর্মী হিসেবে উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ্ এলাকাবাসী চাইলে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক। তবে এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষতেও পাশে থাকব।

তিনি আরো জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকব। স্থানীয় এলাকাবাসীর অনেকেই বলেন, অত্যন্ত আস্থাভাজন ও সৎ শিক্ষিত তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে মোঃ আবু সামা মিষ্টার কে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাব দেখতে চায়।

সাধারণ মানুষের মধ্যে তার যে জনপ্রিয়তা ক্লিন ইমেজ রয়েছে তাতে তাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত নির্বাচনীয় প্রতিচ্ছুতি একটি আধুনিক পরিকল্পিত শিক্ষা ও সাংকৃতিক বান্ধব উন্নয়ন জনগণকে উপহার দেবেন, একটি সুন্দর ও পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।

অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করবেন। যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন।

ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবু সামা মিষ্টার ইউনিয়নবাসীর উদ্দেশ্যে করে বলেন- আমি যদি মহান আল্লাহর রহমতে নির্বাচিত হই ও আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ৯নং শ্তভডাঙ্গা ইউনিয়ন কে এগিয়ে নিয়ে যাবো এবং একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়তে সবাই কে নিয়ে কাজ করবো ইনশাআল্লাহ্।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর