মেয়র পদপ্রার্থী লাঞ্ছিত হওয়ার ঘটনায় শিরীন আখতার এমপির দুঃখ প্রকাশ।। অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৩০৪ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধি ঃ ফেনী-০১ আসনের মাননীয় সংসদ সদস্য ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি সোমবার (১১ অক্টোবর) রাতে পূর্ব ছাগলনাইয়ার নিজ বাসভবনে আসন্ন পৌর ও ইউপি নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মেয়র পদপ্রার্থী ও ৭১ ডটকম নামীয় অনলাইন নিউজ পোর্টাল এর সাংবাদিক মোঃ আব্দুল হালিমকে লাঞ্ছিত ও মারধরের ঘটনায় অত্যন্ত দুঃখ প্রকাশ করেন।

মতবিনিময়কালে তিনি বলেন, আসন্ন নির্বাচনকে ফেনী জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সন্ত্রাস মুক্ত ,নির্ভেজাল ও নিয়মতান্ত্রিকভাবে পরিচালনা করার আশ্বাস প্রদানের পর ও এমন অপ্রীতিকর ঘটনা অত্যন্ত দুঃখজনক। আগামীতে নির্বাচনকে ঘিরে এমন অপ্রীতিকর ঘটনার পুনরাবৃত্তি যেন না ঘটে সে বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি প্রশাসনকে আহ্বান জানান পাশাপাশি জনগণকেও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

তিনি আরো বলেন, জনগণকে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে হলে ভোটারদের ভোটাধিকার নিশ্চিত করতে হবে। সন্ত্রাস মুক্ত, জঙ্গিমুক্ত, সুশৃংখল পরিবেশে নির্বাচনী আচরণবিধি মেনে সবাইকে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে।

স্থানীয় সরকার নির্বাচনে প্রার্থীতা উন্মুক্ত করে দেওয়ায় জেলা আওয়ামী লীগকে ধন্যবাদ জানিয়ে এমপি শিরীন আখতার নির্বাচনে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সকলকে অংশগ্রহণ করতে সুযোগ করে দেওয়ার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর