রাজশাহী শেখ হাসিনার জন্য সনাতন ধর্মাবলম্বীরা স্বাচ্ছন্দ্যে ও নির্বিঘ্নে উৎসব পালন করছে: অর্ণা জামান

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২৯০ বার পঠিত

মোঃ রাজন ইসলাম

 

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের উদ্যোগে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বী অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

আজ বুধবার(১৩ অক্টোম্বর) বিকেল সাড়ে ৫ টায় বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপহার সামগ্রীগুলো তুলে দেন।

 

প্রধান অতিথির বক্তবে ডাঃ অর্ণা জামান বলেন, ধর্ম যার যার উৎসব সবার। হিন্দু সম্প্রদায়ের সকলকে জানাই দুর্গাপূজার শুভেচ্ছা। শেখ হাসিনার সুশাসনের কারণে বাংলাদেশ এখন সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে খ্যাতি পেয়েছে। এজন্য সনাতন ধর্মাবলম্বীরা স্বাচ্ছন্দ্যে ও নির্বিঘ্নে তাদের উৎসব পালন করতে পারছে।

 

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসফাক ইয়াসশির ইপু, সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু, সহ-সভাপতি রিয়াদ আরেফিন খান, ফাহমিদ লতিফ লিয়ন, সাংগঠনিক সম্পাদক জাসেম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রায় শতাধিক সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শাড়ী, গুড়, চিনি, নারিকেল ৪টা, মুড়ি, খই সহ বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর