ফুল আর স্যানিটাইজার দিয়ে রাবির শিক্ষার্থীদের বরণ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ২৫৬ বার পঠিত

মোঃ রাজন ইসলামঃ

আজ দীর্ঘ ১৯ মাস বন্ধ থাকার পর অবশেষে খুললো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হলগুলো। রোববার সকাল ১০ টায় হলে প্রবেশ শুরু করেন শিক্ষার্থীরা। এসময় আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় হল প্রশাসন।

উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও অধ্যাপক সুলতান উল ইসলামসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা আজ সকাল ১০ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল পরিদর্শন করেন। এ সময় শিক্ষার্থীদের গোলাপফুল, হ্যান্ড স্যানিটাইজার, চলকেট ও মাস্ক উপহার দিয়ে বরণ করে নেন তারা।

উপাচার্য বলেন, ‌‘আমরা আনন্দিত দীর্ঘ বন্ধের পর শিক্ষার্থীরা ফিরেছে। তাদেরকে আমরা ফেরাতে পেরেছি। তাদেরকে বরণ করে নিতে আমরা সবধরনের প্রস্তুতি নিয়েছি। করোনার টিকার ব্যবস্থা করা হয়েছে। কেউ আক্রান্ত হলে আইসোলেটেশনের জন্য হাসপাতালে শয্যা প্রস্তুত রাখা হয়েছে, ডেডিকেটেড অ্যাম্বুলেন্স ও পর্যাপ্ত অক্সিজেন সংরক্ষণ করা হয়েছে।’

এদিকে হল খুলে দেওয়ায় শিক্ষার্থীরা সন্তোষ প্রকাশ করেছেন। ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র সাজ্জাদুর রহমান বলেন, ‘এতদিন পর হলে উঠতে পারছি এজন্য অনেক আনন্দ লাগছে। শিক্ষার্থীরা যারা হলে থাকে তাদের জন্য হল ছেড়ে থাকাটা মোটেও ভালো লাগার কথা নয়। আজ সবাই অনেক আনন্দিত।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর