রাজশাহী মহানগর ডিবির অভিযানে বিপুল পরিমাণ দেশী মদ সহ আটক ২

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ২৮৪ বার পঠিত

আকাশ সরকারঃ

রাজশাহী মহানগরীতে ১১০ লিটার দেশী মদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী মহানগরীর দামকুড়া থানার মুড়ালিপুর নিচু পাড়া গ্রামের মৃত আঃ সামাদের ছেলে  মোঃ মুস্তাকিন আহম্মেদ(৪০) ও  মোঃ গোলাম রাব্বানীর ছেলে মোঃ আনোয়ার হোসেন আসিফ(৩০)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় আজ ১৮ অক্টোবর ২০২১ সকাল ৭.৪৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই এ.এস.এম. সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা আঁখ সেন্টার এলাকায় দুই ব্যক্তি দেশী মদ বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সকাল ৮.১৫ টায় কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা আঁখ সেন্টার এলাকা হতে আসামী মোঃ মুস্তাকিন আহম্মেদ ও মোঃ আনোয়ার হোসেন আসিফদ্বয়কে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে ১১০ লিটার দেশী মদ উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর