চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে অজ্ঞাত ব্যক্তিদের হামলায় এক দুধ বিক্রেতা নিহত 

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২১৭ বার পঠিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে অজ্ঞাত ব্যক্তিদের হামলায় মতিউর রহমান (৩২) নামে এক দুধ বিক্রেতা নিহত হয়েছে। বুধবার সন্ধ্যায়তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

তিনি উপজেলার রহনপুর ইউনিয়নের আসানপুর গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। এর আগে বৃহস্পতিবার দুপুরে গুরুত্বর আহতাবস্থায় তাঁকে একটি ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ দাস জানান, মতিউর রহমান দুধ সংগ্রহ করে পার্শ্ববতী পুনরা গ্রাম হতে বাড়ী ফিরে আসার সময় মাঠের মধ্যে অজ্ঞাত ব্যক্তিরা তাঁকে কোদাল দিয়ে আঘাত করলে সে ধানের জমিতে অজ্ঞান অবস্থায় পড়ে যায়। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্তানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়।

গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) মামুন জানান, রামেকে ময়নাতদন্ত শেষে আগামীকাল বৃহস্পতিবার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে পরিবারের পক্ষ হতে মামলা প্রস্ততি চলছে। আসামী সনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর