রাজশাহীর বাগমারায় জমি দখল করে ঘর ও মার্কেট নির্মাণ সংঘর্ষে আহত ৫

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২৯০ বার পঠিত

বাঘমারা প্রতিনিধি।

রাজশাহীর বাগমারার উপজেলার সোনাডাঙ্গা ইউনিয়নের শিমলা বাজারে জমি দখল করে ঘর ও মার্কেট নির্মাণে সংঘর্ষে পাঁচ জন আহত হয়েছে । বুধবার রাএী সাড়ে এগারোটার সময় উপজেলার সিমলা গ্রামের মৃত ছলিমুদ্দিনের ছেলে কায়েম উদ্দীনের।

বাবার পৈত্রিক সম্পত্তি যাহার নালিশী তপশীল জেলা রাজশাহী বাগমারা থানা মৌজা সিমলা জেল নাং- ৪০ আর এস খতিয়ান নাং – ৫৯ হাল দাগ নাং – ১৩১৪ জমির পরিমাণ – ১৭ শতাংশ। উক্ত জমিতে বাগমারা উপজেলার শিমলা গ্রামের মৃত সাখাওয়াত হোসেনের ছেলে মোঃ সাজ্জাদ হোসেন।

গোলাম আজাদ, তাহাজ্জত হোসেন, খালেদ হোসেন সহ আরো অজ্ঞাত ৮০/৯০ জন ক্যাডার বাহিনী নিয়ে রাতের আধারে জমি জবর দখল করে ঘর ও মার্কেট নির্মাণ শুরু করে। কায়েম উদ্দীন জানান, আমরা খবর পেয়ে ঘর ও মার্কেট এর কাজ বন্ধ করতে গেলে। উপরোক্ত ব্যক্তিরা সহ অজ্ঞাত ব্যক্তিরা আমাদের উপর বাঁশের লাঠি হাসুয়া লোহার রডও দেশীও অস্ত্রপাতি দিয়ে নিয়ে আমাদের উপর ঝাঁপিয়ে পড়েন।

এতে করে আমাদের ৫ জন ব্যাক্তি আহত হয়েছে। আহত ব্যক্তিরা হলেন, সিমলা গ্রামের মৃত ছলিমুদ্দীনের ছেলে বাবু (৪২) বাবুর ছেলে আলতাব হোসেন (৩২) ছকিনা বিবি (৪২)স্বামী এমাজউদ্দীন। রুবিনা বিবি (৩০) স্বামী শহিদুল ইসলাম, কায়েম উদ্দিন এর ছেলে আল-আমিন হোসেন।

বর্তমানে এই ৫ জন ব্যক্তি গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কায়েম উদ্দিন জানান, এ বিষয়ে আমি কয়েকজনের বিরুদ্ধে বাগমারা থানা একটি সাধারণ ডায়েরি করেছি । ডায়রী নাং – ১৩৫১ তারিখ ২৫/০৯/২১ ইং।

সরেজমিনেঘটনাস্থলে গিয়ে জানাযায়, উপজেলার সোনাডাঙ্গা ইউনিয়নের শিমলা বাজার মৃত ছলিমুদ্দীনের উদ্দিন ছেলে কায়েম উদ্দীনের জমিটি দীর্ঘ দিন থেকে জবর দখল করে বাড়ীও মার্কেট নির্মান করারা চেষ্টা করছে।

উক্ত বিষয়ে কায়েম উদ্দিন বাধা দিতে গেলে তাদের বিরুদ্ধে হুমকি ও মামলার করার ভয় ভিতু ও প্রানে মেরে ফেলার হুমকি দেন।সিমলা গ্রামের মৃত সাখাওয়াত হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন ও তার ক্যাডার বাহীনী।

এই বিষয়ে বাগমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তাক আহমেদ জানান, দুই পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর