হয়রানির প্রতিকার ও নিরাপত্তা চেয়ে আবেদন করেন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২৮৩ বার পঠিত

হয়রানির প্রতিকার ও নিরাপত্তা চেয়ে আবেদন করেন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী

 

 

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

২ নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে জীবনের নিরাপত্তার জন্য পুলিশ চেয়ে জেলা নির্বাচন অফিসারের কাছে আবেদন করেছেন একজন স্বতন্ত্র প্রার্থী। বিভিন্ন হয়রানির প্রতিকার ও নিরাপত্তা চেয়ে আবেদন করেন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান মুকুল। বৃহস্পতিবার (২১ অক্টোবর) তিনি জেলা নির্বাচন অফিসার বরাবর এই আবেদন করেছেন।

একই আবেদনপত্র চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর দেওয়া হয়েছে। স্বতন্ত্র প্রার্থী হিসেবে পৌরসভা নির্বাচনে তিনি জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বি করছেন। মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান মুকুল আগামী ৪ নভেম্বর পর্যন্ত সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে একজন এসআইসহ চার পুলিশ সদস্যের একটি টিম তার নির্বাচনী প্রচরণাসহ অন্য সময় নিরাপত্তা দেওয়ার আবেদন করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর দেওয়া আবেদনের বিষয়ে ঢাকা পোস্টকে তিনি বলেন, নির্বাচনে মনোনয়ন দাখিলের পর থেকেই আমার প্রতি বিভিন্নভাবে চাপ প্রয়োগ করা হচ্ছে। ১৮ অক্টোবর প্রতীক বরাদ্দের পর থেকে প্রতিদিন সাদা পোশাকে গোয়েন্দা সংস্থার সদস্যরা আমার বাড়িতে বিভিন্নভাবে হয়রানি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছেন।

এমনকি বুধবার (২০ অক্টোবর) কয়েকজন সমর্থককে নিয়ে নির্বাচনী প্রচারণায় গেলে মোটরসাইকেলে চারজন পুলিশ ধাওয়া করে। পরে প্রচারণা বন্ধ করে ফিরে যায়। সেখানে এক হাতে আমার লিফলেট থাকায় গোয়েন্দা সংস্থার লোকজন উঠিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করেন তিনি।

এছাড়াও আবেদনে মোস্তাফিজুর রহমান মুকুল অভিযোগ করেন, আমার এক সমর্থকের বাড়ি ঘেরাও করে পুলিশ তল্লাশি চালিয়েছে। এই কারণে আমি ও আমার সমর্থকরা প্রচারণা চালাতে পারছি না। এমনকি জীবনের নিরাপত্তা নিয়েও শঙ্কিত আছি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর