চাঁপাইনবাবগঞ্জের তিনজন পেলেন ছাত্রলীগের সাংগঠনিক ইউনিট ভিত্তিক দায়িত্ব

ফেরদৌস সিহানুক শান্ত
  • আপডেট টাইম : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ২২১ বার পঠিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

আজ ৩১/১০/২১ তারিখ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিভিন্ন নেতা এবং নেত্রীকে ইউনিট ভিত্তিক সাংগঠনিক দায়িত্ব প্রদান করা হয়। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই বিষয়ে জানানো হয়।
চাঁপাইনবাবগঞ্জের তিন কেন্দ্রীয় নেতা বিভিন্ন সাংগঠনিক ইউনিটের দায়িত্ব পান। চাঁপাইনবাবগঞ্জের কৃতিসন্তান ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ-অর্থ সম্পাদক আতিকুল ইসলাম আতিকে নড়াইল জেলা ছাত্রলীগের ও চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতি সন্তান এবং কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খাদিজাতুল কুবরাকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-ছাত্রবৃত্তি সম্পাদক মাহফুজুর রহমানকে খুলনা মহানগর ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নাহিদ শিকদার জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের তিন কৃতিসন্তানকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্ব অর্পন করায় ছাত্রসমাজের অহংকার আল নাহিয়ান খান জয় ভাই এবং ছাত্রলীগকে আদর্শিক ধারায় ফিরিয়ে আনানর অন্যতম কারিগর লেখক ভট্টাচার্য প্রতি কৃতঙ্গতা। চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে প্রানঢালা অভিনন্দন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর