চাঁপাইনবাবগঞ্জের র‌্যাবের অভিযানে ৫৮৫ পিস বুপ্রেনোরফিন ইনজেকশনসহ ১ জন গ্রেফতার

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২২৬ বার পঠিত

গবর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান সহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার বোধকল্পে মাদক বিরোধী অভিযানে প্রতিষ্ঠাকালীন সময় থেকেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য ০৩ নভেম্বর ২০২১ ইং তারিখ ০৭২০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহাবাজপুর ইউনিয়নের জামতলা ব্রীজের উপর কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলী এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) নিষিদ্ধ ঘোষিত মাদক বুপ্রেনোরফিন ইনজেকশন ৫৮৫ (পাঁচশত পঁচাশি) পিস, (খ) মোবাইল সেট-০১টি, (গ) সীমকার্ড-০১টি এবং (ঘ) মেমোরীকার্ড-০১টি সহ আসামী ১। মোঃ জামাল উদ্দিন @ভদু (৪০), পিতা-মৃত গাজলু রহমান, মাতা-মৃত মালেকা, সাং-আজমতপুর হুদমা, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ ’কে হাতেনাতে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ঘোষিত মাদক বুপ্রেনোরফিন ইনজেকশন অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উল্লিখিত জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় বুপ্রেনোরফিন ইনজেকশন অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখে যুব সমাজকে বিপদগামী করছে।

 

উপরোক্ত ঘটনায় চাঁপানবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর