রাজশাহীর মতিহারে বৃদ্ধ মহিলার লাঁশ উদ্ধার

কাজী এনায়েত
  • আপডেট টাইম : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২৪৩ বার পঠিত

কাজী এনায়েত, রাজশাহীঃ

রাজশাহী নগরীতে দুইদিন ধরে ঘরের মেঝেতে পড়েছিলো বৃদ্ধা মায়ের লাঁশ। টের পায়নি ছেলে ও ছেলের বউ। নিহত ওই বৃদ্ধার নাম, সাজেদা (৭০)। লাঁশের মাথার দিকের অংশ খাটের নিচে ও কিছু অংশ খাটের বাইরে পড়েছিলো। নিহত সাজেদা মতিহার থানার বাজে কাজলা বৌবাজার এলাকার মৃত মাসুম আলীর স্ত্রী ছিলেন। মতিহার থানা থেকে ৬০০ গজ পূর্বদিকে রহস্যজনক এ ঘটনাটি ঘটে।

খবর পেয়ে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রবিবার রাত ১১ টার দিকে ওই নারীর লাঁশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠায়। ধারণা করা হচ্ছে ওই নারীকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরে তালাবদ্ধ করে লাঁশ ফেলে রাখা হয়।

পরিবারের লোকজন জানান, বৃদ্ধা সাজেদার দুই ছেলে। তাদের একজনের বিয়ে হয়েছে। কিন্তু মায়ের সঙ্গে তাদের ছিলো না ভালো সম্পর্ক। এরই রবিবার রাত এগারোটার দিকে প্রতিবেশীরা টের পান বৃদ্ধা সাজেদা গত দু’দিন ধরে বাইরে বের হচ্ছেন না। এরপর তার ঘরে গিয়ে দেখেন বাইরে থেকে তালা লাগানো। পরে তালা ভেঙ্গে ভিতরে গিয়ে ওই নারীর লাঁশ মেঝেতে পড়ে থাকতে দেখা যায়।

তালাবদ্ধ ঘরে বৃদ্ধার লাঁশ পড়ে থাকতে দেখে স্থানীয়দের মাঝে ব্যাপক সন্দেহের সৃষ্টি হয়। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

এ ব্যপারে জানতে চাইলে মতিহার থানার ইনচার্জ (ওসি) আনোয়ার তুহিন জানান, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর