আদিবাসী আলোর পাঠশালায় বিদায় সংবর্ধনা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২১৬ বার পঠিত

 

বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার সাতজন এসএসসি পরীক্ষার্থীকে শনিবার বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের বাবুডাইং গ্রামে বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেলা সাড়ে ১১টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু করা হয়। এরপর বিদায়ী শিক্ষার্থীদের ফুলের মালা দিয়ে সংবর্ধনা দেয় শিক্ষার্থীরা। দেয়া হয় পরীক্ষা উপকরণ।

গ্রাম্য মোড়ল কার্তিক কোল টুডুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক কানাই চন্দ্র দাস, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন, অভিভাবক ময়না মুরমু, প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর, বিদায়ী শিক্ষর্থী ললিতা টুডু ও উজ্জ্বল হাঁসদা, নবম শ্রেণির শিক্ষার্থী সায়েমা আক্তার, অষ্টম শ্রেণির শিক্ষার্থী মাহফুজা খাতুন, সপ্তম শ্রেণির শিক্ষার্থী শিমন্ত টুডু, পঞ্চম শ্রেণির শিক্ষার্থী সাকিবুল হাসান।

কবিতা আবৃত্তি করে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মরিয়ম খাতুন ও নাসরিন খাতুন। গান পরিবেশন করে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শুশিতা সরেন। নাচ পরিবেশন করে শিক্ষার্থী শান্তি হাঁসদা, সুরমিলা হাঁসদা ও জয়ন্তি মুরমুর দল। ছেলেদের দল ঐতিহ্যবাহী দাশাই নাচ পরিবেশন করে। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক সাঈদ মাহমুদ ও শিরিনা খাতুন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর