চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২০০ বার পঠিত

 

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নামে সৃজনশীল অর্থনীতিতে বিশেষ অবদানের জন্য জাতিসংঘের শিক্ষা, বিজ্ঞান ও সংস্কৃতি বিষয়ক সংস্থা- ইউনেস্কো কর্তৃক ‘ইউনেস্কো-বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইন্টারন্যাশনাল প্রাইজ ফর দা ক্রিয়েটিভ ইকোনমি’ শীর্ষক পুরস্কার এবং দেশের তথ্যপ্রযুক্তি খাতে বিশেষ অবদানের জন্য প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাওয়ায় শনিবার আনন্দ শোভাযাত্রা করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরে গিযে শেষ হয়।

পরে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতা বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক ইমরান জমাদ্দার ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দায়িত্বপ্রাপ্ত নেতা বাংলাদেশ ছাত্রলীগের উপ-মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সোলায়মান খান সুজন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদারের সভাপতিত্বে পথাসভা সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ। পথ সভায় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে¡ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর