নাচোল উপজেলা চেয়ারম্যান কাদেরের আপত্তিকর ভিডিও ভাইরাল

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ৫০২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলা চেয়ারম্যানের একটি আপত্তিকর ভিডিও মুঠোফোনে ভাইরাল হয়েছে। বুধবার দুপুর হতে ভিডিওটি সকলের মুঠোফোনে কে বা কারা প্রেরণ করে তা জানা যায়নি। ভিডিওটি আমাদের হাতে পৌঁছেছে। ভিডিওতে দেখা যায়, নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এক নারীর সাথে অনৈতিক কাজে লিপ্ত।

 

সামনে অন্য এক নারী সেটা ভিডিও করছে। এক মিনিট ১৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান কাদের ওই নারীর সাথে বাহ্যিক শারিরীক অনৈতিক কাজে লিপ্ত। এক পর্যায়ে কাদের ভিডিও ধারনকারী মহিলার উদ্দেশ্যে কাদের বলেন, তুমি ভিডিও করছো নাকি? মহিলা জানায় সে ভিডিও করছিনা, গান শুনছি। একটি সুত্র জানায়, ঘটনাটি কবে ঘটেছে তা জানা যায়নি।

ভিডিও ধারনকারী ও ভুক্তভোগী নারীর পরিচয় পাওয়া না গেলেও সুত্রটি জানায়, ভুক্তভোগী নারী একজন উপকারভোগী। তবে কি কারণে ওই নারী কাদের চেয়ারম্যানের অফিস কক্ষে গিয়েছিলেন তা জানা যায়নি। অন্য একটি সুত্র জানায়, ঘটনা সত্য, তবে ঘটনা কবে ঘটেছে, কোথায় ঘটেছে, তা বিস্তারিত জানা যায়নি এবং যে ঘরে এই অনৈতিক কাজ হয়েছে, তা স্পস্ট নয়।

 

আপত্তিকর ভিডিও’র ব্যাপারে নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের মোবাইলে কয়েকবার ফোন করা হয়, কিন্তু তিনি রিসিভ করেননি। তারপর তার মোবাইলে ক্ষুদেবার্তা পাঠানো হয়। ক্ষুদে বার্তা পাঠানোর পর তার মোবাইলে কল দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর