চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও ভোলাহাট উপজেলার ৮টি ইউনিয়ন নৌকার মাঝি হলেন যারা

ফেরদৌস সিহানুক শান্তঃ
  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ২৫২ বার পঠিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও ভোলাহাট উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। শনিবার (২০ নভেম্বর) রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

নাচোল উপজেলার নাচোল ইউনিয়নে মো. কাবুল হোসেন, ফতেপুর ইউনিয়নে মো. ইসমাইল হোসেন, কসবা ইউনিয়নে মো. আজিজুর রহমান ও নেজামপুর ইউনিয়নে মো. নজরুল ইসলাম নৌকা পেয়েছেন।

ভোলাহাট উপজেলার ভোলাহাট ইউনিয়নে মোহা. আব্দুল খালেক, গোহালবাড়ী ইউনিয়নে মোহা. ইয়াসিন আলী, দলদলী ইউনিয়নের মো.আনিসুর রহমান ও জামবাড়িয়া ইউনিয়নে মো. পিয়ারুল ইসলাম নৌকা প্রতীক পেয়েছেন।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও ভোলাহাট উপজেলার ৮টি ইউপির চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা দলীয়
মনোনয়ন ফরম সংগ্রহ করেন। পরে জেলা ও উপজেলা আওয়ামী লীগের স্বমন্বয়ে ওই ৮
ইউপির মনোনয়ন প্রত্যাশীদের তালিকা সম্প্রতি দলের হাইকমান্ডের কাছে পাঠান।

এর পরিপ্রেক্ষিতে শনিবার আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড নাচোল ও ভোলাহাট
উপজেলার ৮ ইউপির নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর। মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর এবং প্রত্যাহার ৬ ডিসেম্বর। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর