ডিস লাইন মেরামতের অজুহাতে ঘরে প্রবেশ করে গৃহবধূকে ধর্ষন আসামি আটক

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ২৮৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

 

 

সাভারে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাশেদুজ্জামান মুন্না (২৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৪। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাতে উপজেলার তেঁতুলঝোড়া এলাকায় অভিযান চালিয়ে রাশেদুজ্জামান মুন্নাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব।

র‍্যাব জানায়, ওই গৃহবধূ তার স্বামীর সঙ্গে বসবাস করে। গত ১০ নভেম্বর সকালে তার স্বামী কাজে চলে গেলে বাসায় একা ছিলেন ওই গৃহবধূ। বিকেলে ওই এলাকার ডিস লাইন মেরামতের জন্য রাশেদুজ্জামান মুন্না নামে এক যুবক তাদের বাসায় আসে। এসময় গৃহবধূ বাসায় কেউ নেই জানিয়ে তাকে পরে আসতে বলে। কিন্তু অল্প সময় লাগবে লাইন ঠিক করার জন্য বলে রাশেদ বাড়ির ভিতরে ঢুকে যায়। একপর্যায়ে ওই গৃহবধূর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে মুন্না। পরবর্তীতে বিষয়টি কাউকে না জানানোর জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় ধর্ষক রাশেদুজ্জামান মুন্না।

এঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী র‍্যাব-৪ এর কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করলে র‍্যাব-৪ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। পরে বৃহস্পতিবার রাতে সাভারের তেঁতুলঝোড়া এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক রাশেদুজ্জামান মুন্নাকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রাশেদুজ্জামান মুন্না গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে সাভার থানায় মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর