মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৯২ বার পঠিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। এসময় আরও তিনজন আহত হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ ট্রাক ট্রার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- নিহতরা শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের জনাব আলীর ছেলে জিয়াউর রহমান (৩৮) ও ভোলাহাট উপজেলার মান্নুমোড় এলাকার জানে আলমের ছেলে জাহাঙ্গীর আলম।

মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে আহতরা হলেন- শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আশরাফুল ইসলামের চেলে সুমন আলী (৪০), দৌলতবাড়ি গ্রামের মালেকের ছেলে খাইরুল ইসলাম (৫৪) ও বিনোদপুর ইউনিয়নের খাসেরহাট এলাকার জাহিদ আলীর ছেলে সিয়াম (৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ যাচ্ছিল একটি মাইক্রোবাস। এ সময় কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী জিয়াউর রহমান মারা যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জাহাঙ্গীর আলম।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। মুঠোফোনে তিনি জানান, দুর্ঘটনার ঘবর শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে ও আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর