আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হাকিমের মনোনয়নপত্র দাখিল

সোহেল রানা বাগমারা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২২০ বার পঠিত

সোহেল রানা বাগমারা প্রতিনিধি

রাজশাহী বাগমারা উপজেলার ৯নং শুভডাঙ্গা ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল হাকিম প্রামানিক মনোনয়নপত্র দাখিল করেছেন।বুধবার দুপুর ১২ টার সময় উপজেলা শুভডাঙ্গা ইউনিয়নের বানাইপুর থেকে দলীয় নেতা কর্মী নিয়ে ৩০০ টি মোটরসাইকেল নিয়ে বাগমারা উপজেলার নির্বাচন অফিসে মনোয়নপত্র দাখিল করেছেন।

 

চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হাকিম প্রামানিক বলেছেন, আমি আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচিত হয়, তাহলে ৯নং শুভডাঙ্গা ইউনিয়নকে বিশ্বের দরবারে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। বাল্যবিবাহ মাদক দ্রব্য এবং সবকিছু প্রতিরোধ গড়ে তুলবো এবং গরিব-দুঃখীর ও অসহায় মানুষে সেবা করে যাব।

 

শুভডাঙ্গা ইউনিয়নবাসী জানান, মোঃ আঃ হাকিম প্রামানিক অনেক গরিব মানুষদের কে সাহায্য করেছেন‌ রাস্তাঘাট স্কুল-কলেজ সব কিছু উন্নয়ন করেছন তিনি আরো জানতে পেরেছি জনগণের মুখে একধাপ এগিয়ে আছেন মোঃ আঃ হাকিম প্রামানিক ।

 

যেদিন থেকে তাফসীল ঘোষণা করা হয়েছে সে দিন থেকে প্রতিনিয়ত শুভডাঙ্গা ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে তিনি আলোচনা এবং সমাবেশ বৈঠক করেন। আগামী ৫ এ জানুয়ারি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ হবে বাগমারা উপজেলায়।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর