কাটাখালিতে প্রতিবন্ধির বাড়ি দখল, মামলা নিতে গড়িমসি কাটাখালী থানা পুলিশ

সুমন হোসেনঃ
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২৫১ বার পঠিত

সুমন হোসেন রাজশাহীঃ

রাজশাহীর কাটখালী শ্যামপুর থান্ডারপাড়া এলাকায় জোর করে বাড়ি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী রোজিনা বেগম ও পরিবার।

এ বিষয়ে ভুক্তভোগী রোজিনা বেগম সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, আমি প্রায় ২০ (বিশ) দিন পূর্বে আমি আমার পরিবারের লোকজন সহ আমার বড় জামাই মোঃ শহিদুল ইসলাম নান্টু এর বাড়ি মতিহার থানাধীন ডাসমারী এলাকায় বেড়াতে যাই। সেখানে বেড়াতে যাওয়ার পর গত ১৪ নভেম্বর সকাল ০৮.০০ ঘটিকার সময় লোক মারফত জানতে পারি শ্যামপুর থান্ডারপাড়া এলাকার আয়নাল হোসেনের পুত্র মোঃ ভোলা হোসেন (৪০), ও পুত্র মোঃ ইমন হোসেন (২৩) , এবং স্ত্রী মোসাঃ দেলেরা বেগম (৪০) আমার বাড়ির বাউন্ডারী ওয়াল ভেঙে বাড়ির ভিতরে প্রবেশ করে আমাদের বাড়ি ঘর ব্যবহার করছে। ঘটনার সংবাদ পেয়ে ঐ দিন সকাল আনুমানিক ৯.৩০ ঘটিকার সময় আমি ও আমার স্বামী বাড়ি জোরপূর্বক দখল করে বসবাস করছে শুনে বাড়ি দখল নেয়ার বিষয়টি বলতে গেলে তারা আমাদের অকথ্য ভাষায় গালাগালি করে এবং বাড়িতে প্রবেশে বাধা প্রদান করে।

তিনি আরও অভিযোগ করে বলেন, এ বিষয়ে আজ ২০ দিন যাবৎ থানায় লিখিত অভিযোগ দিয়ে কোন ব্যবস্থা নিচ্ছে না থানা। আমি সহ আমার প্রতিবন্ধী পরিবার অসহায় ভাবে রাস্তায় বসবাস করছি। আমার বাড়িতে বিবাদীরা জোরপূর্বক দখল করে তালা মেরে রেখেছে। বিবাদীরাভএলাকার চিহ্নিত ভূমি দস্যু। তারা আমার বাড়ি দখলের চেষ্টা করছেন। এতে একটি প্রভাবশালী মহলের ইন্ধন আছে। তিনি আরও বলেন, আমরা এ বিষয়ে পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ দিয়েছি। বহুবার থানায় গিয়েছি, অভিযোগ দিয়েছি, কিন্তু থানা কোন ব্যবস্থা নিচ্ছে না।

এ বিষয়ে কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ হয়েছে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর