ফেনীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন।।অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ২২০ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধি ঃ ফেনীতে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন করা হয়।

বৃহস্পতিবার (৯ডিসেম্বর) সকালে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ দিবসটি পালিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আজগর আলীর সভাপতিত্বে ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার লিজি আক্তার বিথীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার বদরুল মোল্লা , স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ডঃ মনজুরুল আলম, সিভিল সার্জন রফিক উস সালেহিন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আন্দালিব, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাইন উদ্দিন আহমেদ কামরান, সাধারণ সম্পাদক আবদুল মোতালেব।

সভায় জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদুল হাসান দুর্নীতিকে ঘৃণা করতে এবং তৃণমূল থেকে প্রচারণা চালাতে সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, দুর্নীতি প্রতিরোধ করতে গেলে অনেক শত্রুর জন্ম হতে পারে সে ক্ষেত্রে দুর্নীতির ক্ষতিকর প্রভাবের কথা সকলকে বোঝাতে হবে। একমাত্র সচেতনতার মাধ্যমে দুর্নীতি বহুলাংশে কমানো সম্ভব হবে। ধীরে ধীরে আমরা প্রতিটি ক্ষেত্রে কোন সচেতন হচ্ছি তাই থেমে থাকলে চলবে না আমাদের কাজ করে যেতে হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর