শহীদ বুদ্ধিজীবী দিবসে রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শ্রদ্ধাঞ্জলি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৫৫ বার পঠিত

শহীদ বুদ্ধিজীবী দিবসে রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শ্রদ্ধাঞ্জল

রাজন ইসলাম:

আজ মঙ্গলবার রাত ৭.৩০টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে মোমবাতি প্রজ্জ্বলন করে দলীয় কার্যালয় থেকে একটি আলোর মিছিল বের হয়। আলোর মিছিলটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে রাজশাহী কলেজ শহীদ মিনারে এসে শেষ হয়। আলোর মিছিল শেষে রাজশাহী কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর সেখানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।
, আজকে আমাদের জাতীয় জীবনে এক ঐতিহাসিক দিন। এই দিনে জাতির মেধাবী সন্তানদের পাকিস্তান হানাদার বাহিনী তাদের নীল নকশা অনুযায়ি হত্যাকান্ডের মধ্যে দিয়ে জাতিকে মেধাশূণ্য করতে চেয়েছিলো। এই কাজে সহায়তা করেছিলো এ দেশীয় তাদের দোশর রাজাকার, আল-বদর, আল-শামশরা। জাতির এই সূর্য সন্তানদের আত্মত্যাগের প্রতি জানাই গভীর শ্রদ্ধা। তাঁদের রেখে যাওয়া পথে আমরা আছি অবিচল। বঙ্গবন্ধু’র আদর্শ ও তাঁদের আত্মবলিদানের ইতিহাস সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধির বাংলাদেশ। বিশ্বে উন্নয়ন ও সমৃদ্ধির রোল মডেলের নাম বাংলাদেশ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রেজাউল ইসলাম বাবুল, নাঈমুল হুদা রানা, বদরুজ্জামান খায়ের, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লিমন, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, কৃষি সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, আইন সম্পাদক অ্যাড. মুসাব্বিরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শিক্ষা সম্পাদক আনসারুল হক, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, বন ও পরিবেশ সম্পাদক রবিউল আলম রবি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শ্যাম দত্ত, যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃ ফ ম আ জাহিদ, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, সদস্য নিঘাত পারভীন, আশরাফ উদ্দিন, অ্যাড. শামসুন্নাহার মুক্তি, বাদশা শেখ, ইসমাইল হোসেন, মন্তাজ আহম্মেদ, মজিবুর রহমান, রাশেদ-উন-নবী আহসান, মাসুদ আহম্মেদ, থানা আওয়ামী লীগের মধ্যে বোয়ালিয়া (পূর্ব) থানার সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, রাজপাড়া থানার সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, নগর কৃষক লীগ সভাপতি রহমতউল্লাহ সেলিম, সাধারণ সম্পাদক সাকের হোসেন বাবু, নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার, নগর মহিলা লীগ সভাপতি সালমা রেজা, সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, নগর যুব মহিলা লীগ সভাপতি অ্যাড. ইসমত আরা, সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন নিলু, নগর ছাত্রলীগ সভাপাতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডাঃ সিরাজুম মুবিন সবুজ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর