1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বাস্তবতা মতলব সংগঠনের উদ্যেগে বিনামূল্যে রক্তে গ্রুপ নির্নয় নতুন সিনেমায় শিশির সরদার শাওন সরকারের ঘর আলোকিত করে জন্ম নিল পুত্র সন্তান, সুস্থ্যতা কামনায় পরিবারের পক্ষ হতে সকলের নিকট দোয়া প্রার্থী রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ছাত্রলীগ নেতার মদ সেবনের ভিডিও ভাইরাল নবীনগরে ট্রাক্টর উল্টে খাদে পরে চালকসহ নিহত ২ আহত ১ ছাগলনাইয়ায় মরহুম আবদুল হক মজুমদার স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত রাণীশংকৈলে নৈশ কোচের ধাক্কায় ভ্যানচালকের এক পা পিষ্ট কচুয়ায় আপ এর উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন বাউফলে খালে বাঁধ দেয়ায় এক ব্যক্তিকে দশ হাজার টাকাসহ সাত দিনের কারাদন্ড!!

বাঘায় ৩টি ইউপি নির্বাচনে আ.লীগের ২, স্বতন্ত্র ১ বিজয়ী

  • আপডেট টাইম : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৩৫০ বার পঠিত

আকাশ সরকারঃ

 

রাজশাহীর বাঘা উপজেলায় চতুর্থ ধাপের আড়ানী, বাউসা, চকরাজাপুর ইউনিয়নে রোববার নির্বাচনের ভোট গ্রহণ হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। একটি ঘটনা ছাড়া কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসব মুখর পরিবেশে সুষ্ট ও সুন্দরভাবে ভোট গ্রহণ শেষ হয়। এ নির্বাচনে আওয়ামীলীগের ২ জন ও স্বতন্ত্র ১ জন চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস ও স্থানীয় বিভিন্ন সূত্রের তথ্যের ভিক্তিতে জানা যায়, ৩টি ইউনিয়নের মধ্যে আড়ানী ইউনিয়নে আ.লীগের প্রার্থী রফিকুল ইসলাম (নৌকা) ৪ হাজার ৪২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন (আনারস) পেয়েছেন ২ হাজার ৯২৪ ভোট। ব্যবধান হয়েছে ১ হাজার ৪৯৮ ভোট।

এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ১৩০ জন। এর মধ্যে পুরুষ চার হাজার ৫৫১ ও নারী চার হাজার ৫৭৯ জন।
বাউসা ইউনিয়নে নুর মোহাম্মদ তুফান (মোটরসাইকেল) পেয়েছেন ৮ হাজার ১৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন পলাশ (আনারস) ভোট পেয়েছেন ৫ হাজার ৪৮১ ভোট। ব্যবধান হয়েছে ২ হাজার ৬৮৪ ভোট। আওয়ামীলীগের প্রার্থী শফিকুর রহমান শফিক (নৌকা) ভোট পেয়েছেন ৫ হাজার ৪২৮ ভোট।
এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৫৬৫ জন। এরমধ্যে পুরুষ ১২ হাজার ৩৪৪ ও নারী ১২ হাজার ২২১ জন।
চকরাজাপুর ইউনিয়নে আ.লীগের মনোনীত প্রার্থী ডিএম মনোয়ার হোসেন বাবলু দেওয়ান (নৌকা) ৪ হাজার ৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী আজিজুল আযম (আনারস) ৩ হাজার ১০১ ভোট পেয়েছেন। ব্যবধান হয়েছে ৯৯০ ভোট।

এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৫৩৩ জন। এরমধ্যে পুরুষ চার হাজার ৮৮৮ ও নারী চার হাজার ৬৪৫ জন।
বাঘা উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিসার মুজিবুল আলম বলেন, ৩টি ইউনিয়নে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ট ও সুন্দরভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আইন শৃঙ্খলাবাহিনির সার্বিক সহযোগিতায় শন্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ করা হয়েছে।

উল্লেখ্য, রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালট পেপারের মাধ্যমে তিনটি ইউনিয়নে মোট ৩৯ পদে ১২৫ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ৯ জন। সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ২৯ ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৮৭ জন। ৩১টি ভোট কেন্দ্র ও ১৪৫টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্টিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

All rights reserved © 2019
Design by Raytahost