চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

ফেরদৌস সিহানুক শান্তঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২০১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী আটক

 

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জে বিছানার নিচ থেকে দুইটি বিদেশী পিস্তল ও ১২ রাউন্ড গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। বুধবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট বাজার থেকে দুটি ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়। র‍্যাব-৫, সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে এসব অস্ত্র জব্দ করা হয়।
বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) ভোরে র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। আটক অস্ত্র ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার কালিগঞ্জ ইসমাইল বিশ্বাসটোলা গ্রামের বাছির উদ্দিনের ছেলে মো. আরিফুল ইসলাম (৪৩)। র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুল দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে।
প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল বুধবার দিবাগত রাতে শিবগঞ্জের কানসাট বাজারে অভিযান চালায়। এসময় আটককৃত অস্ত্র ব্যবসায়ী আরিফুলের ঘরের মধ্যে চৌকির উপর বিছানার নিচ হতে দুটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। এছাড়াও দুটি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি, একটি মোবাইলফোন ও সীমকার্ড জব্দ করে র‍্যাব৷
ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. জিয়াউর রহমান তালুকদার, কোম্পানী অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. ওমর আলীর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এবিষয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব-৫।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর